মনপুরায় সরকারী কাজে বাধা দেওয়ায় ১ জনের৭ দিনের কারাদন্ড

0
103

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা

ভোলা মনপুরায় ভূমিহীন ও গৃহহীনদের জন্য ঘর নির্মানের কাজে (সরকারী কাজে) বাধা দেওয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ জনকে আটক করা হয়েছে। পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইউছুফ হাসান ঘটনাস্থলে কোর্ট বসিয়ে মোঃ আমিরুল ইসলাম শাহীন(৪২)কে ৭ দিনের কারাদন্ড দেন।
তার বাড়ী দক্ষিন সাকুচিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড দক্ষিন সাকুচিয়া গ্রামে। তার বাবার নাম মৃত মোঃ ছাইফুল হক মাষ্টার। বুধবার সকাল ১০টায় উপজেলার দক্ষিন সাকুচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডে ভূমিহীন ও গৃহহীনদের জন্য খাস জমিতে ঘর নির্মানের কাজে সহযোগীতা করার জন্য ১,২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার রাবিয়া বেগম ও তার স্মামী মোঃ মফিজুল ইসলাম খাস জমিতে গেলে তাদের বাধা দেয় মোঃ আমিরুল ইসলাম শাহীন। পরে বিষয়টি দক্ষিন সাকুচিয়া ইউপি চেয়ারম্যান মোঃ অলিউল্যাহ কাজল এর কাছে ঘর নির্মানের কাজে বাধা ও মহিলা মেম্বার এর স্মামী মোঃ মফিজুল ইসলামকে মারধরের অভিযোগ করেন। বিষয়টি ৪নং দক্ষিন সাকুচিয়া ইউপি চেয়ারম্যান উপজেলা নির্বাহী অফিসার( ভারপ্রাপ্ত) মোঃ শামীম মিঞা’র কাছে অভিযোগ করেন।
উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ শামীম মিঞা সরকারী কাজে বাধা দেওয়ায় ঘটনাস্থলে উপজেলা নির্বাহী ম্যাজিষ্টেট ইউছুফ হাসানকে পাঠান। পরে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ঘটনাস্থলে ভ্রাম্যমান আদালতের কোট বসিয়ে অভিযোগ শুনে সরকারী কাজে বাধা দেওয়ায় ৭ দিনের কারাদন্ড দেয় মাঃ আমিরুল ইসলাম শাহীনকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here