মনপুরা মহান বিজয় দিবস ২০২০ পালিত,মুক্তিযোদ্ধাদের সবংর্ধনা

0
10

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা

ভোলা মনপুরায় উপজেলা প্রশাসন ও উপজেলা আ’লীগের উদ্যোগে বুধবার মহান বিজয় দিবস ২০২০ যথাযথ মর্যাদায় পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা আ’লীগ পৃথক পৃথক বিভিন্ন কর্মসূচী পালন করেছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন,আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও মুক্তিযোদ্ধাদের সবংর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মুক্তিযোদ্ধাদের সবংর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ শামীম মিঞা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী। প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন দক্ষিন সাকুচিয়া ইউপি চেয়ারম্যান অলিউল্যাহ কাজল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার আব্দুল লতিফ ভূইয়া,অফিসার ইনচার্জ মোঃ শাখাওয়াত হোসেন।
এছাড়া উপজেলা আ’লীগের উদ্যোগে আয়োজিত আনুষ্ঠানিকভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী,সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন,সহসভাপতি একেএম শাহজাহান,তৈয়বুর রহমান ফারুক,শিপন চৌধুরী,সাংগঠনিক সম্পাদক মোঃ বায়েজিদ কামাল,প্রচার সম্পাদক মোঃ ছালাহউদ্দিনসহ উপজেলা আ’লীগ নের্তৃবৃন্দ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here