রাঙ্গাবালীতে মাদক প্রতিরোধে পুলিশের সভা

0
112

আব্দুল আলিম খান, পটুয়াখালী

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, নারী নির্যাতন ও বাল্যবিবাহ প্রতিরোধে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার   সকাল ১১ টায় রাঙ্গাবালী সদর ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে রাঙ্গাবালী থানার ১ নম্বর বিট পুলিশের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান জগলুল হাসান। সভাপতিত্ব করেন রাঙ্গাবালী সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মামুন খান। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন রাঙ্গাবালী প্রেসক্লাবের সভাপতি মো.জোবায়ের হোসেন। সভা সঞ্চালনা করেন রাঙ্গাবালী থানার এসআই নাজমুল হাসান।

এসময় বক্তরা বলেন, মানুষের দৌরগোড়ায় সেবা পৌঁছে দেয়ার লক্ষে প্রতিটি ইউনিয়নে একটি করে বিট পুলিশিং কার্যালয় করা হয়েছে। প্রতিটি কার্যালয়ের বিট কর্মকর্তা হিসেবে একজন করে এসআইকে দায়িত্ব দেওয়া হয়েছে। যাতে মানুষ খুব সহজেই পুলিশের কাছ থেকে সেবা নিতে পারেন।

এছাড়াও মাদকসহ অন্যান্য অপরাধ বন্ধ করার জন্য বিট পুলিশিং কার্যালয় বিশেষ ভূমিকা পালন করছে। আগামী দিনেও পুলিশকে তথ্য দিয়ে সেবা নেয়া ও অপরাধ বন্ধে সহযোগিতার আহ্বান জানান বক্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here