লঞ্চ-ট্রলারের সংঘর্ষে লালমোহনের যাত্রীর মৃত্যু, এমপি শাওনের শোক

0
113

নুরুল আমিন, লালমোহন

মুন্সিগঞ্জ জেলার কাঠপট্টি লঞ্চঘাটে এম ভি মানিক-৯ লঞ্চথেকে ট্রলারে নামার সময় ভোলার লালমোহনের রাজু নামে এক ব্যক্তি নিহত হয়েছে।নিহত রাজু লালমোহন পৌরসভার ১নং ওয়ার্ডের হাসপাতাল রোড সংলগ্ন নওয়াব আলী মুন্সি বাড়ির মোঃ বজলুর রহমানের ছেলে।
জানা যায়- নিহত রাজু লালমোহন থেকে এম ভি মানিক-৯ লঞ্চযোগে ঢাকা যাওয়ার পথে মুন্সিগঞ্জের কাঠপট্টি লঞ্চ ঘাটে ট্রলার দিয়ে নামার সময় পাশ্ববর্তী মনপুরা-হাতিয়া থেকে আসা অন্য একটি লঞ্চ ট্রলারটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই রাজু মারা যায়।
মুন্সিগঞ্জে রাজুর নিহত হওয়ার ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে গভীর শোক প্রকাশ করে তিনি বলেন, লালমোহন পৌরসভা ১নং ওয়ার্ডের আর্টিস্ট রাজুর মৃত্যুতে ভোলা-৩ আসনের এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, লালমোহন পৌরসভা ১নং ওয়ার্ডের নোয়াব আলী মুন্সি বাড়ির বজলু মুন্সির ছেলে মিজানুর রহমান রাজুর মৃত্যুতে আমি গভীর শোক প্রকাশ করছি। মহান আল্লাহ তাকে জান্নাত দান করুন। আমিন।  আলী মুন্সি বাড়ির বজলু মুন্সির ছেলে মিজানুর রহমান রাজুর মৃত্যুতে আমি গভীর শোক প্রকাশ করছি। মহান আল্লাহ তাকে জান্নাত দান করুন। আমিন। অন্যদিকে নিহতের লাশ সড়ক পথে নিহতের বাড়িতে আনার ব্যবস্থা করা হয়েছে। তার সাথে থাকা অন্য চার/পাঁচ জন মারাত্মক জখম হয়েছে। তাদেরকে ঢাকায় বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহত রাজু পেশায় একজন আর্টিস্ট ছিলেন। তার মৃত্যুর খবর শুনে তার সন্তান সম্ভবা স্ত্রী কান্নায় ভেঙ্গে পরেন। তাদের সংসারে তিন বছরের একটি ছেলে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here