লালমোহনে আবারো করোনা রোগী সনাক্ত । ঘর লকডাউন

0
307

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

ভোলা লালমোহনে আবারো করোনা রোগী সনাক্ত হয়েছে। উপজেলার কালমা ইউনিয়নের বালুরচর ৭নং ওয়ার্ডের হন্নাত বাড়িতে সামছুদ্দিন (৩৫) নামে এক কৃষক করোনায় আক্রান্ত হয়েছে। শনিবার রাতে তার ফলাফল পজেটিভ আসে। সামছুদ্দিন করোনায় আক্রান্ত হওয়ায় রোববার সকালে উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি খাদ্য সামগ্রী নিয়ে গেছেন তার বাড়িতে। এসময় ওই ঘর লকডাউন করে দেওয়া হয়। উপস্থিত ছিলেন লালমোহন থানার ওসি মীর খায়রুল কবীর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মিজানুর রহমান, পিআইও অপূর্ব দাস।
জানা গেছে, সামছুদ্দিন গত ১৫ মে ঢাকা ও ময়মনসিংহ ঘুরে লালমোহন আসে। তার ভাই মোকলেছ ও ভাইয়ের স্ত্রী ঢাকা গুলশান এলাকায় ভিক্ষা করার কারণে পুলিশ ধরে নিয়ে যায়। আড়াই মাস জেল খাটার পর ময়মনসিংহ কারাগার থেকে মুক্ত হয়। তাদের আনতে ঢাকা ও ময়মনসিংহ যায় সামছুদ্দিন। সেখান থেকে ১৫ মে সামছুদ্দিন বাড়িতে আসে। এলাকাবাসী তাকে টেস্ট করাতে বললে গত ১৮ মে নমুনা দেয় সামছুদ্দিন। শনিবার রাতে যার ফলাফল পজেটিভ আসে। তবে সামছুদ্দিনের শরীরে কোন উপসর্গ নেই। সে সুস্থ রয়েছে। বাড়িতে আসার পর সে ক্ষেতে গিয়ে কাজও করে। তার স্ত্রী ১ ছেলে ও ২ মেয়ে রয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি সামছুদ্দিন ও তার পরিবারকে ঘর থেকে বের হতে নিষেধ করে দেন। আগামী ১৪ দিনের জন্য চাল, ডাল, আলুসহ খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হয় তার ঘরে।  এর আগে লালমোহনে আসমা নামে আরেকজন নারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here