লালমোহনে আশ্রয়কেন্দ্রের লোকজনের মাঝে শুকনো খাবার বিতরণ করলেন এমপি শাওন

0
29

মাহমুদ হাসান লিটন

লালমোহনের আশ্যয়কেন্দ্রগুলোতে অবস্থানরত লোকজনদের খোঁজখবর নেওয়া ও তাদের মাঝে শুকনো খাবার ও ইফতার সামগ্রী বিতরণ এবং সামাজিক দুরত্ব নিয়ে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য  দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।

ঘূর্ণিঝড় আম্ফান এর ভয়াবহতা থেকে বাঁচার লক্ষ্যে ২০ মে বুধবার তিনি লালমোহন উপজেলার ৬নং ফরাজগঞ্জ ইউনিয়নস্থ বিশ্বাসের পাড় সরকারী প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেল্টার ও  ধলীগৌরনগর ২নং সরকারী প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেল্টারে আশ্রয় নেওয়া সবার মাঝে শুকনো খাবার ও ইফতার সামগ্রী বিতরণ করেন এবং সকলকে বিভিন্ন দিক নির্দেশনা দেন ।

এ সময় এমপি শাওন বলেন ঘূর্ণীঝড় আম্ফান মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করেছে । এই ঘূর্ণিঝড় মোকাবিলা করতে এবং জনগণের সুরক্ষা দিতে সরকার সব ধরনের প্রস্তুতি নিয়েছে । ঘূর্ণিঝড়টি যেন ব্যাপক ক্ষতি না হয় , সে জন্য সবাইকে সর্বশক্তিমানের কাছে প্রার্থনা করার অনুরোধ জানান।

উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, ইউপি চেয়ারম্যান আবুল বাশার সেলিম,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অপূর্ব দাস।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here