লালমোহনে মা ছেলে ২ জনকে পিটিয়ে গুরুতর আহত

0
120

এনামুল হক রিংকু,  লালমোহন

ভোলার লালমোহন উপজেলার পশ্চিম চর উমেদ  ইউনিয়নের নর্থ গজারিয়া আবাসনের পুকুর থেকে বাহিরের লোকজনের স্ক্রিমের জমিতে পানি নেওয়াকে কেন্দ্র করে মা ছেলে ২ জনকে পিটিয়ে গুরুতর  আহত করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার পশ্চিম চার উমেদ  ইউনিয়নের নর্থ গজারিয়া আবাসনে ১৯ ডিসেম্বর দুপুর ২ ঘটিকায়  এ ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার পশ্চিম চর উমেদ  ইউনিয়নের নর্থ গজারিয়া আবাসনের মৃত আবুর কাশেমের বিধবা স্ত্রী  নুর জাহান বেগম ও তার ছেলে এমরানের বিরুদ্ধে  আবাসনের পুকুর থেকে বাহিরের লোকজনের কাছে স্ক্রিমের জমিতে পানি  বিক্রির করার অভিযোগ এনে  ক্ষিপ্ত হয়ে একপর্যায়ে ঘটনার দিন দুপুরে নর্থ গজারিয়া আবাসনের ছলেমান তার স্ত্রী বিউটি, ভাই রহিম, বাবুল,তার স্ত্রী নাসিমা, ছেলে ইয়ামিন, মেয়ে নুপুর সহ আরো কয়েকজন মিলে  লাঠিসোটা ও দা দিয়ে  এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে গুমরত  আহত করেন অসহায় বিধবা নুর জাহান বেগম ও তার ছেলে এমরানকে । স্থানীয়রা আহত বিধবা  নুর জাহান বেগম ও তার ছেলে এমরানকে উদ্ধার করে লালমোহন হাসপাতালে ভর্তি করেন।
। মারপিটের সময় হামলাকারীরা মৃত আবুর কাশেমের বিধবা স্ত্রী  নুর জাহান বেগম ও তার ছেলে এমরানের
 কাছ থেকে  স্বর্ণালংকার  ও টাকা পয়সা ছিনিয়ে নেয়।এসময় নুর জাহান বেগমকে টানাহেঁচড়া করে শ্লীলতাহানি করে। তা ছাড়া  বিভিন্ন সময় বিভিন্নভাবে মৃত আবুর কাশেমের বিধবা অসহায়  স্ত্রী  নুর জাহান বেগম ও তার ছেলেদের কে হুমকি ধামকি ভয়ভীতি প্রদর্শন করে হয়রানি করতে থাকেন।
তাছাড়া লালমোহন হাসপাতালে ভর্তি অবস্থায় বাবুল লালমোহন পৌরসভার নয়ানী গ্রাম এলাকা থেকে একদল ক্যাডার এনে  হাসপাতালে মৃত আবুর কাশেমের বিধবা স্ত্রী  নুর জাহান বেগম ও তার ছেলে এমরানকে মারপিট করে।  পরে তকরা লালমোহন থানায় ফোন দিলে পুলিশ এসে তাদের উদ্ধার করেন। পুলিশ আসার খবর শুনে বাবুল সহ ক্যাডার বাহিনীরা পালিয়ে যায়। পর দিন হাসপাতাল থেকে বাড়ি ফিরার পথে বাবুল সহ নয়ানী গ্রামের ক্যাডারা মারপিট করার জন্য তাদের সামনে দাঁড়ালে তারা ৯৯৯ ফোন দিলে থানা থেকে পুলিশ এসে তাদের লালমোহন থানায় নিরাপদে নিয়ে যায়। পারে তাড়া তাদের বাড়ি ফিরে আসেন। এ ঘটনায় লালমোহন থানায় একটি অভিযোগ দাখিল করেন বিধবা অসহায়  স্ত্রী  নুর জাহান বেগম।
এ ঘটনায় ভুক্তভোগী পরিবার ও নর্থ গজারিয়া আবাসনের বাসিন্দারা  ন্যায় বিচার দাবী করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here