সমালোচনার পাশাপাশি ভালো কাজের স্বীকৃতি দিন-এল জি আরডি মন্ত্রী

0
4

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে গেলে বা ভালো কাজ করতে গেলে ত্রুটি-বিচ্যুতি হবে অথবা ভুলভ্রান্তি থাকবেই। কিন্তু এগুলোকে উপেক্ষা করেই সামনে এগিয়ে যেতে হবে। ধৈর্যচ্যুত হয়ে লক্ষ্য থেকে পিছিয়ে আসলে দেশের ক্ষতি হবে, দেশ পিছিয়ে পড়বে। তাই আমাদের ভালো কাজের স্বীকৃতি দেয়া উচিত।

মন্ত্রী বলেন, দায়িত্ব পালন করতে গেলে ভুল হবেই। ভুল কিছু করলে সেটির সংশোধনের জন্য আলোচনা-সমালোচনা হতেই পারে।  সমালোচনার পাশাপাশি সঠিক সিদ্ধান্তের জন্য অবশ্যই স্বীকৃতি দিতে হবে।

ঢাকা শহরকে শুধু আলোকিত নয়, পরিষ্কার-পরিচ্ছন্ন করে একটি বাসযোগ্য আধুনিক নগরী গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে স্থানীয় সরকার মন্ত্রী বলেন, ঢাকাকে সত্যিকার অর্থে বসবাসযোগ্য ও মানবিক শহর বিনির্মাণ করতে হলে আমাদের স্ব স্ব জায়গা থেকে নিজেদের ওপর অর্পিত দায়িত্ব পালন করতে হবে। সবাই মিলে একত্রে কাজ করলে শুধু ঢাকা শহর নয়, সারা দেশকে উন্নত ও সমৃদ্ধ করা সম্ভব।

এ সময় ঢাকাকে দৃষ্টিনন্দন করে গড়ে তুলতে তার মন্ত্রণালয় থেকে দুই সিটি কর্পোরেশনের মেয়রদের সব ধরনের সহায়তা প্রদানের আশ্বাস দেন মন্ত্রী।

উত্তর সিটি কর্পোরেশনের মো. আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here