সম্মুখ যোদ্ধাদের কোনো অবস্থাতেই মনোবল হারালে চলবে না: কাদের

0
13

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

চিকিৎসক, আইনশৃঙ্খলা বাহিনীসহ করোনা মোকাবিলায় যারা সামনের সারিতে আছেন তাদের কোনো অবস্থাতেই মনোবল না হারানোর আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (৪ মে) নিজের সরকারি বাসভবন থেকে দেওয়া এক ভিডিওবার্তায় এ আহ্বান জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, করোনার এই সংকটে যারা সম্মুখ যোদ্ধা তাদের কোনো অবস্থাতেই মনোবল হারালে চলবে না। শেখ হাসিনার সরকারসহ পুরো জাতি আপনাদের পাশে আছে।

এই ক্রান্তিকালে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে না চললে করোনা পরিস্থিতি বিধ্বংসী হয়ে উঠতে পারে সতর্কতা জানিয়ে সবার উদ্দেশ্যে তিনি বলেন, সামাজিক দূরত্ব মানা ও ঘরে থেকে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার কোনো বিকল্প নেই। তা না হলে আমাদের দুর্বলতার সুযোগে করোনা আরও বিধ্বংসী হয়ে উঠবে। দুর্বলতার ফলে সংক্রমণের বিস্তার ঘটবে।

করোনা পরিস্থিতিতেও পদ্মা সেতুর কাজ এগিয়ে চলেছে জানিয়ে এসময় ওবায়দুল কাদের আরও বলেন, প্রতিকূল এ সময়েও পদ্মা সেতুর ২৯তম স্প্যান বসানো হয়েছে। এটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সর্বোচ্চ অগ্রাধিকার প্রকল্প। এখন সেতুর ৪ হাজার ৩৫০ মিটার দৃশ্যমান।

করোনা কালে প্রধানমন্ত্রীর নির্দেশে সরকারের পাশাপাশি আওয়ামী লীগ সারাদেশে যে ত্রাণ বিতরণ করছে তার তালিকা দলীয় প্রধানের কাছে পাঠাতে হবে বলেও এসময় নেতাকর্মীদের জানান ওবায়দুল কাদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here