১২ হাজার কেজি নিষিদ্ধ পলিথিনসহ বরিশালের দুই ব্যক্তি আটক

0
6

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

ঢাকা নারায়ণগঞ্জের আড়াইহাজারে ১২ হাজার কেজি নিষিদ্ধ পলিথিনসহ দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এরা হলেন, বরিশাল জেলার বরিশাল সদর থানাধীন কাশিপুর এলাকার মৃত আব্দুল সাত্তারের ছেলে ও গাড়ীর চালক কবির হোসেন (৪৯) ও একই এলাকার শাহীদ হাওলাদারের ছেলে গাড়ীর হেলপার আকাশ হাওলাদার (২২)।

গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। এ সময় অন্য তিন ব্যক্তি ঘটনাস্থল থেকে কৌশলে পালিয়ে যায়। সোমবার তাদের বিরুদ্ধে মামলা শেষে নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়েছে।

এর আগে গত রোববার রাত ৮টার দিকে স্থানীয় পুরিন্দা বাজার এলাকার্স্থ রতন বেপারীর মালিকানাধীন সততা মার্কেটের বিজয় সু-স্টোরের সামনে গাড়ীটি গতিরোধ করে পুলিশ তাদের আটক করে।

পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা মেট্রো-ট-২০৫৪২৮ নাম্বারের একটি ট্রাকে বোঝাই করে নিষিদ্ধ পলিথিন ঢাকার চকবাজার থেকে সিলেটের উদ্দেশ্যে যাচ্ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে আড়াইহাজার থানাধীন পুরিন্দা বাজার এলাকায় ট্রাকের গতিরোধ করা হয়। এ সময় গাড়ীতে থাকা পাঁচ ব্যক্তির মধ্যে তিন ব্যক্তি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

পরে তল্লাশী করে ১২ হাজার কেজি পলিথিন উদ্ধার করাসহ গাড়ীটি জব্দ করা হয়। এ ঘটনায় থানায় পাঁচ ব্যক্তির নামে মামলা করা হয়েছে। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here