1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে শিক্ষা প্রতিষ্ঠানে দোয়া মোনাজাতের মঞ্চে নাচ গান, নিন্দার ঝড়! - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২৩ অপরাহ্ন

লালমোহনে শিক্ষা প্রতিষ্ঠানে দোয়া মোনাজাতের মঞ্চে নাচ গান, নিন্দার ঝড়!

জাহিদ দুলাল, লালমোহন
  • প্রকাশিত : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ২২০ বার পঠিত
Spread the love

ভোলার লালমোহনে এইচএসসি শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে আয়োজিত দোয়া মোনাজাত অনুষ্ঠানের মঞ্চে নাচ-গান করে চাঞ্চল্য সৃষ্টি গজারিয়া গার্লস স্কুল এন্ড কলেজ কর্তৃপক্ষ। প্রায় ঘণ্টাব্যাপী চলা অনুষ্ঠানটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পাওয়ার পর সর্বমহলে ক্ষোভ ও নিন্দার ঝড় শুরু হয়।

সোমাবার দুপুরে উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নের “গজারিয়া গার্লস স্কুল এন্ড কলেজ” এর এইচএসসি শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া মোনাজাতের আয়োজন করে প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ। ওই দোয়া অনুষ্ঠানটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেন স্থানীয় সাইফুল ইসলাম শাকিল। এরপরই সর্বত্র নিন্দার ঝড় উঠে। ওই ভিডিওতে দেখা যায়, বিদায় উপলক্ষে আয়োজিত দোয়া মোনাজাতের মঞ্চে গান ও নৃত্য পরিবেশন করেন শিল্পীরা।

আর তা উপভোগ করছেন শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা। এ বিষয়ে মুঠোফোনে জানতে চাইলে গজারিয়া গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ এমদাদুল হক সেলিম বলেন, আসলে দোয়া মোনাজাত লেখা ব্যানার খুলে ফেলা উচিত ছিল। এটা ভুল হয়ে গেছে। এদিকে দোয়া মোনাজাতের মঞ্চে নাচ-গান করা নিয়ে সচেতন মহল বলছেন, যে শিক্ষকগণ দোয়া মোনাজাত আর নাচ-গান বা সাংস্কৃতিক অনুষ্ঠানের তফাৎ বুঝেন না, তারা শিক্ষার্থীদের কি শিক্ষা দেবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!