এমপি শাওনের পক্ষে কর্মহীনদের মাঝে নগদ অর্থ ও ঈদ উপহার প্রদান করেন- জসিম উদ্দিন হাওলাদার

0
12

মোঃ ফরিদ উদ্দিন

একজন সমাজ সেবক মোঃ জসিম উদ্দিন হাওলাদার। একজন মানুষের নাম জসিম উদ্দিন হাওলাদার। লালমোহন লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন হাওলাদার। একদিকে মহামারী করোনা ভাইরাস অন্যদিকে ঘূর্ণিঝড় আম্পান এর প্রভাবে ক্ষতিগ্রস্ত হয়ে সংসার চালানো দায়ী। সামনে পবিত্র ঈদুল ফিতর। কর্মহীন পরিবার গুলো যেন হাহাকার করছে, তাই প্রতি বছরের ন্যায় আজ লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের কর্মহীন পরিবারের ছেলে মেয়েদের কথা চিন্তা করে ও ঈদের উৎসব পালনের লক্ষ্যে লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের ৫০০ শত পরিবারের মাঝে নগদ অর্থ প্রদানে করেছেন।

মোঃ জসিম উদ্দিন হাওলাদার  বলেন প্রতি বছর ঈদ, পূঁজা এবং যেকোন উৎসবে এলাকার মানুষকে সামান্য সহযোগীতা করে থাকি। এ বছর বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসের কারনে আমার এলাকার বহু মানুষ কর্মহীন হয়ে পড়ছে। কিছুদিন পূর্বে ৫০০ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করেছি। পবিত্র ঈদ-উল- ফিতর উপলক্ষ্যে নগদ অর্থ প্রদান করেছি, ভবিষ্যতেও করে যাবো ইনাশাআল্লাহ।
অন্যদিকে জসিম উদ্দিন হাওলাদার আরও বলেন, আপনারা আমার নেতা আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপির জন্য দোয়া করবেন। আমার জন্যও দোয়া করবেন। আমি যেন সকল বিপদে আপনাদের পাশে থাকতে পারি।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here