কলাপাড়ায় ধর্ষণের মামলার প্রধান আসামী কে না পেয়ে বিনা অপরাধে শাকিলকে গ্রেপ্তার

0
19

রিমন সিকদার, কলাপাড়া 

কলাপাড়ায় কিশোরীকে ধর্ষনের অভিযোগের মামলার প্রধান আসামী সজিব কে না পেয়ে বিনা অপরাধে শাকিলকে গ্রেপ্তার করা হয়েছে বলে পরিবারের দাবি। কিশোরীকে বিবাহিত বউ পরিচয় দিত। বন্ধু হিসাবে শাকিল সজীবের বাড়ি আসা-যাওয়া করতে। গত ৪ এপ্রিল সজীব ওই কিশোরীকে নির্যাতন করে ১০ আনা ওজনের স্বর্ণের ঝুমকা নিয়ে যায়। কোন উপায় না পেয়ে ওই কিশোরী শাকিলকে সাক্ষী রেখে কলাপাড়া থানা একটি অভিযোগ দায়ের করেন। অথচ ৫ এপ্রিল ওই অভিযোগের প্রধান আসামী সজিব কে না পেয়ে অভিযোগের সাক্ষী শাকিল কে সহযোগী হিসেবে আটক করে তাকে মামলার আসামি দেখিয়ে জেলহাজতে প্রেরণ করে। সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য ষড়যন্ত্র করে এ মামলায় তাকে আসামি করা হয়েছে বলে দাবি শাকিলের পরিবারের। ওই কিশোরী জানিয়েছেন এ ঘটনায় শাকিল জড়িত ছিল না।

তাই প্রকৃত ঘটনা উদঘাটন ও শাকিলকে এই ষড়যন্ত্রমূলক মামলা থেকে মুক্তি দেয়ার জন্য শাকিলের পরিবার প্রশাসনের প্রতি অনুরোধ জানিয়েছেন।

উল্লেখ্য, গত ৭ মার্চ সজিব ওই কিশোরীকে কলাপাড়া পৌর শহরের একটি ভাড়া বাসায় প্রেমের ফাঁদে ফেলে বিয়ের নাটক সাজিয়ে মাসাধিককাল আটকে রেখে কিশোরীকে ধর্ষন। এমন অভিযোগে মামলা দায়ের করেন ওই কিশোরী।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here