কলাপাড়ায় শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

0
5

আব্দুল আলিম খান, পটুয়াখালী

পটুয়াখালীর কলাপাড়ায় করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রত্যেক পরিবারকে চাল, ডাল, আলু, তেল, চিনি ও সুজিসহ বিভিন্ন খাদ্য উপকরন প্রদান করা হয়। বৃহস্পতিবার দুপুরে কলাপাড়া মহিলা ডিগ্রি কলেজ মিলানায়তে বেসরকারি উন্নয়ন সংস্থা ‘বিদ্যানন্দ’ ও সেচ্ছাসেবী সংগঠন কুয়াকাটা সোসাইটির’ আর্থিক সহযোগীতায় পায়রা ডেভেলমেন্ট ফাউন্ডেশন (পিডিএফ) এসব খাদ্যসমগ্রী বিতরণ করা হয়।

এ খাদ্য সহায়তা বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার । কলাপাড়া প্রেসক্লাব সভাপতি মো.হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক মোশারেফ হোসেন মিন্টু শিকদার, সাংবাদিক মেজবাহউদ্দিন মাননু, নেছার উদ্দিন আহম্মেদ টিপু,পায়রা ডেভেলমেন্ট ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ফরিদ উদ্দিন বিপু, উত্তম কুমার হাওলাদার,কবির তালুকদার,এস. কে রঞ্জন, সাইফুল ইসলাম রয়েল,ফরাজীসহ গণমাধ্যমকর্মী।

পায়রা ডেভেলমেন্ট ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ফরিদ উদ্দিন বিপু বলেন, এ সংগঠনটি প্রতিন্ধীদের নিয়ে কাজ করে যাচ্ছে। করোনা ভাইরাস পরিস্থিতিতে এর আগেও কর্মহীন প্রতিন্ধীদের খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। ফাউন্ডেশনের উদ্যোগে একর্মসূচী অব্যহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here