চরফ্যাশনে ইমাম-মুয়াজ্জিনের চেক দিলেন সিরাজুল ইউপি চেয়ারম্যান

0
12

কে হাসান সাজু, চরফ্যাশন

ভোলা-৪(চরফ্যাশন-মনপুরা)আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের ব্যক্তিগত তহবিলের অনুদানের চেক আসলামপুর ইউনিয়ন ৮০টি মসজিদের ইমাম মুয়াজ্জিনদের হাতে তার পক্ষে তুলে দেন আছলামপুর  ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ,কে,এম,সিরাজুল ইসলাম।

মঙ্গলবার আসলামপুর ইউনিয়ন পরিষদ হলরুমে ইমাম-মোয়াজিনদের মাঝে এই চেক বিতরণ করা হয়। ওই সময় সংক্ষিপ্ত বক্তৃতা বলেন, আওয়ামী লীগ সরকার সবচেয়ে বেশি ধর্মীয় প্রতিষ্ঠানের জন্য কাজ করেছেন। সরকারের পাশাপাশি স্থানীয় সংসদ সদস্য আলহাজ আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব মহাদয় ব্যক্তিগতভাবে মক্তব থেকে শুরু করে মসজিদের ইমাম-মুয়াজ্জিন ও কওমী মাদ্রাসার শিক্ষকদেরকে অনুদান প্রদান করেন।

আসলামপুর ইউনিয়নের উন্নয়নের পাশাপাশি বিপদের এই মুহুত্বেও নিজের চিন্তা না করে মানুষের মাজে ছুটে এসে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা হাত বাড়িয়ে দিয়ে নজির সৃষ্টি করেছেন।

বিএনপি বড় দল পরিচয় দেয় কিন্তু তারা কোন উন্নয়ন করতে পারেনি, বিপদের মুহুত্বে মানুষের খোঁজ-খবরও রাখেনি। বিএনপি কথা বলে বেশি কাজ করে কম। আর আমাদের এমপি জ্যাকব ভাই কথা বলে কম কাজ করে বেশি। যার প্রমাণ বাস্তবে আপনাদের চোখের সামনে ভাসছে। ওই সময় আসলামাপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ও ইউনিয়ন পরিষদ সচিব আল এমরান সহ ইউপি সদস্যগন উপস্থিত ছিলেন।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here