চরফ্যাশনে ঋণের কিস্তি বন্ধ ও ত্রাণের দাবীতে শ্রমিকদের মানববন্ধন

0
16

কে হাসান সাজু, চরফ্যাশন

বাংলাদেশ ডেকোরেটর সাউন্ড সিস্টেম মালিক ও শ্রমিক সমিতির চরফ্যাশন শাখার উদ্যোগে ৪ দফা দাবী করে মানবন্ধন করেছেন। ১৮ মে সোমবার সকাল ১০টায় জ্যাকব টাওয়ার থেকে শুরু করে প্রেস ক্লাব পর্যন্ত তাদের এই মানবন্ধন কার্যক্রম উপস্থিত ছিল কয়েকশ‘ ডেকোরেটর ও সাউন্ড সিস্টেম মালিক শ্রমিকগন। তাদের দাবী এনজিও‘র ঋণের কিস্তির জন্যে তাগিদ দেয়া হয়। প্রতিষ্ঠান চালু না হওয়া পর্যন্ত কিস্তি বন্ধ রাখা, কৃষকদের জন্যে যেমনি প্রণোদনার প্যাকেজ ঘোষনা করেছেন তেমনি আমাদেরকে তার আওতায় আনা হোক। সারা দেশে প্রায় ২৫ লাখ শ্রমিক মানবেতর জীবন যাপন করেছে। ব্যবসা প্রতিষ্ঠান খোলা না হওয়া পর্যন্ত অনুদান প্রদান করা দাবী করছি।
আজ ব্যবসা প্রতিষ্ঠান ২ মাস বন্ধ রয়েছে, কবে খোলা হবে বলা যায়না। দোকানের ক্রোকারিজ মালামাল কাপর, বাশ নষ্ট হয়ে যাচ্ছে। এতে ক্ষতির পরিমান প্রায় ২৫হাজার কোটি টাকা। তার থেকে মুক্তি পাওয়ার জন্যে প্রণোদনা ঘোষনার দাবী করেন।

এই সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ডেকোরেটর ও সাউন্ড সিস্টেম মালিক ও শ্রমিক সমিটির চরফ্যাশন শাখার সভাপতি ও ফ্যাসন ডেকারেটরের প্রোপাউটর মিজানুর রহমান, সাধারণ সম্পাদক অলংকার ডেকোরেটরের প্রোপাইটর ফরহাদ হোসেন ও শাহাজালাল ডেকোরেটরের আবদুজ জলিলসহ মালিক শ্রমিকগন উপস্থিত ছিলেন।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here