চরফ্যাশন রহিমা ইসলাম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নিযুক্ত হলেন শরিফুল আলম সোয়েব

0
311

কে হাসান সাজু,চরফ্যাসন 

ভোলা চরফ্যাসনের শশীভূষণ বেগম রহিমা ইসলাম অনার্স কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে শরিফুল আলম সোয়েবকে নিযুক্ত হয়েছে। গতকাল রোববার গভর্ণিংবডির সভায়  সিদ্ধান্ত মতে তাকে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে নিযুক্ত করা হয়। জানাযায়, সাবেক অধ্যক্ষ জাহাঙ্গীর আলম কলেজ ফান্ডের অর্থ আত্নসাত ও অনিয়ম দূর্নীতিতে জড়িয়ে পরেন। এ কারনে সাধারন প্রভাষকদের প্রতিবাদের মুখে  গত ১০ সেপ্টম্ববর  তিনি অধ্যক্ষ পদ ও ওই কলেজ থেকে সেচ্ছায় অব্যহতি নেন। এর পর থেকে ওই কলেজে অধ্যক্ষ পদ শুন্য হলে   রোববার গভর্ণিংবডির সিদ্ধান্ত মতে  প্রভাষক শরিফুল আলম সোয়েবকে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে নিযুক্ত করা হয়।
এদিকে শরিফুল আলম সোয়েবকে বেগম রহিমা ইসলাম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নিযুক্ত করায় তরুন প্রভাষক ঐক্যসহ সাধারন প্রভাষকরা যুবও ক্রীড়া মন্ত্রলালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপিকে অভিনন্দন জানিয়ে কৃজ্ঞতা প্রকাশ করেন।
বেগম রহিমা ইসলাম কলেজের গভর্ণিংবডির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মো, রুহুল আমিন জানান, গভর্ণিংবডির সদস্যদের সিদ্ধান্ত মতে বেগম রহিমা ইসলাম কলেজে ভারপ্রাপ্ত অধ্যক্ষ নিযুক্ত করা হয়েছে। পরবর্তীতে ওই কলেজে নিয়মিত অধ্যক্ষ নিয়োগ দেয়া হবে।
SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here