চরফ্যাসনে দুই পুলিশ উপ-পরির্দশকের করোনা শনাক্ত

0
19

কে হাসান সাজু, চরফ্যাশন

ভোলা চরফ্যাসনে এই প্রথম ফোরকান ও মাসুদ নামের দুই পুলিশ উপ-পরির্দশকের শরিরের করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। আজ রোববার তাদের ফলাফল পজেটিভ আসে। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা টিএইচও ডাঃ শোভন বসাক এতথ্য নিশ্চিত করেছেন। এনিয়ে চরফ্যাসনে উপজেলার চেয়ারম্যান, ৪ চিকিৎসক, ২ পুলিশ উপ-পরির্দশকসহ  আক্রান্তের সংখ্যা দাড়ালো ২৪ জনে।
উপজেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে জানাযায়, দুই পুলিশ উপ-পরিদর্শক চরফ্যাসন থানায় কর্মরত আছেন। করোনা উপসর্গ থাকায় তাদের নমুনা পরিক্ষার জন্য পাঠানো হয়। আজ রোববার তাদের দুজনের ফলাফল পজেটিভ  আসে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা টিএইচও ডাঃ শোভন বসাক জানান, দুই পুলিশ উপ-পরির্দশকের করোনা নমুনা পরিক্ষায় ফলাফল পজেটিভ আসে । তাদেরকে কোয়ারেন্টানে থাকার পরামর্শ দেয়া হয়েছে। সাথে প্রথমিক চিকিৎসা দেয়া হয়েছে। চরফ্যাসন থানার ওসি সামসুল আরেফিন জানান, দুই পুলিশ সদস্যে করোনা ফলাফল পজেটিভ আসায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো, রুহুল আমিন জানান, এ পর্যান্ত করোনার উপসর্গ নিয়ে ঢাকা ও চট্রগ্রাম থেকে চরফ্যাসনে আসায় ১২শ বাড়ি লকডাউন করা হয়েছে। এসব পরিবারকে হোমকোয়ারেন্টানে থাকার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে। উল্যেখ, চরফ্যাসন উপজেলায় ৩৫০ জনের নমুনা পরিক্ষার জন্য পাঠানো হয়েছে। এরমধ্যে ২৪জনের ফলাফল পজেটিভ আসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here