চরফ্যাসনে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

0
80

কে হাসান সাজু, চরফ্যাশন

ভোলা চরফ্যাসনের শশীভুষণ থানার চরকলমী ইউনিয়নের দক্ষিণ চরমঙ্গল ৯নং ওয়ার্ড থেকে ইসমাইল মাল(৫৫) নামের এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে শশীভূষণ থানা পুলিশ। শুক্রবার সকালে থানা পুলিশ নিহতের ঘরের পিছনের একটি আম গাছ থেকে লাশটি উদ্ধার করেন। নিহত ইসমাইল একই গ্রামের মৃতঃ আব্দুল মালের ছেলে।
স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, সে দীর্ঘ ২বছর যাবত মানুষিক ভারসাম্যহীন ছিলো। দু বছর যাবত তার চিকিৎসা চলছিলো। বৃহস্পতিবার দিবাগত রাতের তিনি আবারও মানষিক ভারসাম্যহীন হয়ে পরেন। ভোর রাতে পরিবারের সদস্যদের অগোচরে সে ঘর থেকে বের হয়ে যায়। ঘরের দরজা খোলা দেখে পরিবারের সদস্যরা তাকে খুজতে শুরু করেন। ভোর রাতে পরিবারের সদস্যরা বসত ঘরের পিছনের আম গাছের সাথে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। সকালে শশীভূষণ থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা মর্গে পাঠিয়েছেন। ভোর রাতে যেকোন এক সময় সে আত্নহত্যা করেছে বলে পরিবারের ধারণা।
শশীভূষণ থানার ওসি (ভারপ্রাপ্ত) মো.রফিকুল ইসলাম জানান, পরিবারের পক্ষ থেকে কেউ কোন অভিযোগ করেনি। লাশের সুরতহাল রিপোর্টে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। তার পরও লাশ ময়না তদন্তের জন্য ভোলা মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে সে আতœহত্যা করেছে।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here