চরফ্যাসনে ৭বছরের শিশুকে হত্যা চেষ্টার অভিযোগ

0
3

কে হাসান সাজু, চরফ্যাসন

ভোলা চরফ্যাসন উপজেলা দুলারহাট থানার মুজিবনগর ইউনিয়নে ৭বছরের শিশুকে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে শিশুটির আপন চাচার স্ত্রী নাজমার বিরুদ্ধে। বুধবার (২৪ ফেব্রুয়ারী) দুপুর ১২টায় মুজিবনগর ইউনিয়নে ১নং ওয়ার্ড জনতা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। শিশু আল ইসলাম একই এলাকার মোঃ আওলাদ হোসেনের ছেলে। হত্যার চেষ্টাকারী নাজমা আওলাদের বড় ভাই রুহুল আমিনের স্ত্রী। ওই দিন সন্ধায় আওলাদ বাদী হয়ে নাজমা বেগমকে আসামী করে দুলারহাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

শিশুটির বাবা আওলাদ জানান, পূর্ব শত্রুতার জের ধরে তার ছেলে আল ইসলামকে হত্যা চেষ্টা চালায়। ঘটনার দিন দুপুর ১২টার দিকে শিশুটি রাস্তার উপর বাড়ীর পাশের ছেলেদের সাথে খেলছিল। এসময় তার বড় ভাই রুহুল আমিনের স্ত্রী তার ছেলেকে হত্যা করার জন্য একটি নির্জন স্থানে কৌশলে ঢেকে নিয়ে যায়। ঘটনাটি তার সাথে থাকা ছেলেগুলো দেখতে পেয়ে তারা চিৎকার করে। একপর্যায়ে এলাকার লোকজন ছুঠে এলে নাজমা আহত অবস্থায় ছেলেটিকে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে আওলাদ তার ছেলেকে বাঁচাতে ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগীতায় তার ছেলে আল ইসলামকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন।
এ বিষয়ে নাজমার স্বামী মোঃ রুহুল আমিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি ঘটনার সময় মুজিবনগর ছিলামনা। পরবর্তীতে এলাকা এসে স্থানীয়দের কাছ থেকে বিষয়টি জানতে পারলাম ঘটনাটি সত্য।
দুলারহাট থানার ওসি মোরাদ হোসেন জানান, শিশুটির বাবা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here