চাল চুরির অপরাধে বরগুনা খাদ্যগুদাম কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুনসহ গ্রেফতার – ৭

0
81

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

রাতের আঁধারে চাল চুরির সময় খাদ্যগুদাম কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বিপ্লব এবং নৈশপ্রহরীসহ ৭ জনকে হাতেনাতে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ৮ জুন সোমবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ২২ বস্তায় ৪৯৪ কেজি চোরাই চাউল উদ্ধার করা হয়। এ ঘটনায় জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা জাকির হোসেন তালুকদার বাদী হয়ে ৯ জুন মঙ্গলবার বরগুনা থানায় মামলা দায়ের করেন। মামলা নং ০৬/২০২০।

বরগুনা থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) সহিদুল ইসলাম  জানান, গোপন সংবাদের ভিত্তিতে খাদ্যগুদাম কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বিপ্লব, ঝাড়ুদার কাম ড্রাইভার মাসুম বিল্লাহ, নৈশপ্রহরী আব্দুর রহমান, নৈশপ্রহরী শাহিন খান, লেবার বিনয় দত্ত, লেবার আব্দুস সোবাহান শিকদার এবং লেবার ফোরকান মুসুল্লিকে চাউল চুরির সময় হাতেনাতে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে আরও জানানো হয়।

জানতে চাইলে বরিশাল বিভাগীয় খাদ্য কর্মকর্তা মোহাম্মদ ফারুক হোসেন এধরণের ঘটনার কথা অস্বীকার করে চাউল চুরির ধামাচাপা দেয়ার চেষ্টা চালান। এরপর থানা এবং স্থানীয় সূত্রের বরাত দিয়ে জানতে চাইলে তিনি গড়িমসি করেন।
এর আগে বরিশাল সদরে কর্মরত থাকাকালীন বিপুল পরিমান চাউল চুরির সময় খাদ্যগুদাম কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বিপ্লবকে র‌্যাব আটক করেছিলো।

বিশেষ সূত্র জানায়, বরগুনা খাদ্যগুদামে যে পরিমান চাউল থাকার কথা, তা নেই। সূত্রের দাবি, সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বিষয়টি তদন্ত করলে বিপুল পরিমান চাউল চুরির ঘটনা বেরিয়ে আসবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here