জনপ্রতিনিধিদের সততা ও নিষ্ঠার সাথে দুস্থদের সেবা করার আহবান জানাই : এমপি শাওন

0
21

এনামুল হক রিংকু, লালমোহন

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় যে যুগান্তরকারী পদক্ষেপ নিয়েছেন,তা বিশ্বের অন্যান্য দেশের জন্য এক অনুকরণীয় দৃষ্টান্ত।জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আমি বিশেষ ত্রাণ সামগ্রী ও ও অন্যান্য সহায়তা পৌঁছে দিচ্ছি। জনপ্রতিনিধিদের  সততা ও নিষ্ঠার সাথে দুস্থ মানুষের সেবা করার আহবান জানাই।  (৪ মে) সোমবার সকালে  তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ও সোনাপুর ইউনিয়নের ১৫০০ শ কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ ত্রাণ সামগ্রী ও অন্যান্য সহায়তা বিতরণ কালে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন এমপি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন  আমি এ করোনা ভাইরাস প্রতিরোধ যুদ্ধে আপনাদের সহযোগিতা চাই। সবাই নিজ নিজ ঘরে থাকুন। শাবান দিয়ে ঘন ঘন হাত ধুয়ে ফেলুন। হাট-বাজার ও রাস্তায় কেউ ঘোরাঘুরি করবেন না। বিশেষ কাজ ছাড়া কেউ ঘরের বাহিরে আসবেন না। যারা বিশেষ প্রয়োজনে রাস্তায় আসেন, তারা অবশ্যই মাস্ক ব্যবহার করবেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান ফরিদ, জেলা পরিষদ সদস্য মিশু হাওলাদার প্রমূখ।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here