তজুমদ্দিন ছাত্রলীগের সাবেক সভাপতি আমিন মহাজনের মায়ের মৃত্যু, এমপি শাওনের শোকবার্তা

0
23

রফিক সাদী

ভোলার তজুমদ্দিন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ইউসিসি লিঃ এ-র চেয়ারম্যান আমিন মহাজনের মাতা আলেয়া বেগম (৬২) হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরন করেন (ইন্না-লিল্লাহ…..রাজিউন)।
বুধবার দুপুর ২.৩০ টায় তিনি নিজ বাসায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্বামী, ২ ছেলে ২ মেয়ে ও বহু শুভাকাঙ্ক্ষী রেখে যান। বৃহস্পতি বার (১৪ জানুয়ারী) সকাল ১০ টায় তজুমদ্দিন ডিগ্রি কলেজ মাঠে মরহুমার নামাজের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সম্পাদক ফজলুল হক দেওয়ান, অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি মেহেদী হাসান মিশু হাওলাদার, যুবলীগ সম্পাদক আব্দুর রহমান, তজুমদ্দিন প্রেসক্লাবের সভাপতি রফিক সাদি, সাধারণ সম্পাদক এম. নুরুন্নবী, যুগ্ন-সম্পাদক এম, নয়ন, সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা, অধ্যক্ষ মুঈন উদ্দিন হাওলাদার, সেচ্ছাসেবক লীগের সভাপতি ইসতিয়াক হাসান, সম্পাদক মিজান পোদ্দার, শ্রমিক লীগ সভাপতি টুটুল তালুকদার, সম্পাদক হাসেম মহাজন, ছাত্রলীগের আহবায়ক মোঃ রাসেল প্রমূখ। শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। সেই সাথে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।
SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here