দ্বিতীয়বারের মতো ভোলা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন ওসি মুরাদ

0
16

রিপন শান

মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভায় দ্বিতীয় বারের মতো ভোলা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়ে ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এর হাত থেকে পুরস্কার গ্রহণ করেছেন লালমোহন থানার জনবান্ধব ওসি মাকসুদুর রহমান মুরাদ।
ভোলা জেলা পুলিশ এর আয়োজনে ২২ ফেব্রুয়ারি ২০২০ সোমবার সকাল ১০ টায় পুলিশ লাইন্স এ, ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এর সভাপতিত্বে ও জনাব শেখ সাব্বির হোসেন, সহকারি পুলিশ সুপার (চরফ্যাসন  সার্কেল) ভোলার সঞ্চালনায় জানুয়ারি/২০২১ইং মাসের মাসিক কল্যাণ সভা ও মাসিক অপরাধ পর্যালোচনা সভা পুলিশ লাইন্স ভোলায় অনুষ্ঠিত হয়।
সভায় পুলিশ সুপার উপস্থিত পুলিশ সদস্যেদের পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার নির্দেশ প্রদান করেন। তিনি মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, আইন শৃংখলা রক্ষা, অপরাধ নিয়ন্ত্রন, বিট পুলিশিং, সাইবার বুলিং, কিশোর গ্যাং, নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স ও করোনা ভাইরাস সম্পর্কিত সামাজিক জনসচেতনতা বৃদ্ধি সংক্রান্তে উপস্থিত পুলিশ সদস্যদের বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করেন।
কল্যাণ সভায় বেস্ট অফিসার ইনচার্জ জনাব মোঃ মাকসুদুর রহমান মুরাদ (অফিসার ইনচার্জ, লালমোহন থানা) ভোলা সহ সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনকারী জেলা পুলিশের সদস্যদের সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মহসিন আল ফারুক, সহকারি পুলিশ সুপার (শিক্ষানবিশ) দেবজিত পাল, সকল থানার অফিসার ইনচার্জগন, আর আই পুলিশ লাইন্স, ভোলা সহ জেলা পুলিশের সকল পর্যায়ের অফিসার ও ফোর্স সদস্যরা উপস্থিত ছিলেন।
দ্বিতীয় বারের মতো নির্বাচিত শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ তাঁর এই অর্জনের জন্য বিশেষ ভাবে কৃতজ্ঞতা জানিয়েছেন ভোলা ৩ আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন, অতিরিক্ত পুলিশ সুপার লালমোহন সার্কেল রাসেলুর রহমান , লালমোহন থানা পুলিশের সকল সহকর্মী সহ আপামর লালমোহনবাসিকে।
এদিকে গুণী পুলিশ অফিসার মাকসুদুর রহমান মুরাদকে রক্তিম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে- বাংলাদেশ রোদসী কৃষ্টিসংসার, ইউরো সমাচার ও ইউরো বাংলা টাইমস পরিবার, ভোলা দক্ষিণ প্রেসক্লাব, ভোলার কণ্ঠ পরিবার, শান ফাউন্ডেশন, লালমোহন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, আলোর দিশারী, গ্যালাক্সি স্বেচ্ছাসেবী সংগঠন, শঙ্খচিল, নিরাপদ চিকিৎসা চাই, সিরাতে ফাউন্ডেশন সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক মানবিক সংগঠন।
SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here