পটুয়াখালীতে ভাইরাস প্রতিরোধে, স্বল্প মূল্যে স্বাস্থ্য সুরক্ষা পন্য বিক্রয় কেন্দ্র স্থাপন।

0
14

আব্দুল আলীম খান, পটুয়াখালী

সুরক্ষা পন্য ব্যবহার করি, সুরক্ষিত সুস্থ জীবন গড়ি। এই স্লোগানকে সামনে রেখে, পটুয়াখালীতে শুকতারা স্টুডেন্ট ফোরাম ও ধ্রুবতারা ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর আয়োজনে নোবেল করোনা ভাইরাস প্রতিরোধে, স্বল্প মূল্যে স্বাস্থ্য সুরক্ষা পন্য বিক্রয় কেন্দ্র চালু করা হয়, এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক ও শুকতারা স্টুডেন্ট ফোরাম এর প্রধান উপদেষ্টা, জনাব শ.ম. দেলোয়ার হোসেন দিলিপ, সমাজ সেবক ও উপদেষ্টা মাহফুজা ইসলাম , সমাজ সেবক ও সাংবাদিক এনায়েত, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠক তোফায়েল আহমেদ, সামাজিক সংগঠক মিলন খান, কে.এম জাহিদ হোসেন  প্রমুখ,
শ.ম দেলোয়ার হোসেন দিলিপ বলেন,  সমাজের প্রতিটি স্তরের মানুষের সুরক্ষা নিশ্চিত করার জন্যে আমাদের এই আয়োজন। স্বল্প মূল্যে যদি সুরক্ষা পন্য পাওয়া যায় তাহলে সাধারণ জনতা আরো সচেতন হবে বলে আমরা আশা করি।
মাহফুজ ইসলাম বলেন, নোবেল করোনা ভাইরাস মোকাবেলায় আমাদের সকলকে এগিয়ে আসতে হবে। সর্বোচ্চ সচেতনতাই পারে আমাদের সুরক্ষিত জীবন নিশ্চিত করতে।
তোফায়েল আহমেদ বলেন, কোভিট ১৯ সংক্রমণের শুরু থেকেই আমরা পটুয়াখালী জেলার বিভিন্ন উপজেলায়, অসহায় ও সাধারণ পরিবারের মাঝে সাহায্য প্রদান মূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছি, এছাড়াও সাধারণ মানুষের  সুস্বাস্থ্য নিশ্চিত করার লক্ষ্যে টেলিমেডিসিনের মাধ্যমে সাহায্য করেছি, এই সাহায্য চালিয়ে যাওয়া আমাদের লক্ষ্য।এই সুরক্ষা পন্য বিক্রয় কেন্দ্র থেকে লাভের একটি বড় অংশ অসহায় মানুষের সাহায্য কার্যক্রম তহবিলে ব্যয় করা হবে। আমি সকল তরুণ সংগঠকদের এগিয়ে আশার আহবান জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here