পটুয়াখালীতে বিধি-নিষেধ অমান্য করায় বেকারীর মালিককে অর্থদন্ড

0
9

আব্দুল আলিম খান, পটুয়াখালী

পটুয়াখালীতে সরকারি বিভিন্ন বিধি-নিষেধ অমান্য করে ব্যবসা পরিচালনা করার অপরাধে ভ্রাম্যমান আদালত শুভেচ্ছা বেকারীর মালিককে জরিমানা করেছে।

র‌্যাব-৮ ও জেলা প্রশাসন এর যৌথ উদ্যোগে শুক্রবার দুপুরে পটুয়াখালী সদরের পোষ্ট অফিস রোডের লঞ্চঘাট এলাকায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে বেকারীর কারখানা খোলা রাখা, খাবার তৈরীর স্থান মানসম্মত পরিবেশে না থাকা এবং তৈরীকৃত পন্যে মেয়াদ উর্ত্তীনের তারিখ অগ্রিম দেখানোর অভিযোগে শুভেচ্ছা বেকারী মালিক মোঃ ছিদ্দিকুর রহমান (৫৫)কে ৮০০০ টাকা জরিমানা করে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত রায় বলেন, ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৫২ ধারা মোতাবেক সরকারি বিভিন্ন বিধি-নিষেধ অমান্য করায় উক্ত অর্থদন্ড প্রদান করা হয়েছে।

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মোঃ রইছ উদ্দিন জানান, রমজানের নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের বাজার স্বাভাবিক রাখতে ও সাম্প্রতিক সময়ের মহামারি করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসমাগম এড়ানো ও হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করার লক্ষ্যে সরকার নিত্য প্রয়োজনীয় দ্রব্য,

মুদি দোকান ও ফার্মেসী ব্যতীত অন্যান্য সকল দোকান পাট বন্ধ রাখার জন্য নির্দেশনা প্রদান করলেও কিছু কিছু দোকান মালিক এই নিষেধাজ্ঞা অমান্য করে চলছে বিধায় এই অভিযান পরিচালনা করা হয়েছে।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here