পটুয়াখালীতে ব্যবসায়ীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা

0
370

আব্দুল আলীম খান, পটুয়াখালী

পটুয়াখালীতে মামুন হাওলাদার(৩৫) নামের এক ব্যাবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ২ জুলাই বৃহস্পতিবার সকালে সদর উপজেলার বদরপুর ইউনিয়নের মিঠাপুর এলাকার একটি পরিত্যাক্ত ইটভাটার ভেতরে তার লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

নিহত মামুন পটুয়াখালী পৌর নিউমার্কেটে জুতার ব্যবসা করতো। নাজ সুজ নামে তার একটি দোকান রয়েছে। সে মিঠাপুরের মৃত সোহরাব হাওলাদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বিকেলে সরকারি নির্দেশনা মেনে দোকান বন্ধ করে শহর সংলগ্ন বাড়িতে ফেরে মামুন। রাত সাড়ে ৮টার দিকে সে স্ত্রীকে বলে বাইরে যায়। গভীর রাত পর্যন্ত মামুনের জন্য অপেক্ষ করে পরে খোজাখুজি করে শুরু করে তাঁর পরিবার। এ সময় তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

সকালে স্থানীয় আনিস মিয়ার পরিত্যাক্ত ইট ভাটায় কুপিয়ে ক্ষত বিক্ষত করা লাশ দেখে পুলিশ খবর দেয় এলাকাবাসী। তার মাথা ও শরীরে একাধীক কোপের ক্ষত রয়েছে।

এ বিষয়ে পটুয়াখালী সদর থানার ওসি আখতার মোর্শেদ জানান, মামুনের ক্ষতবিক্ষত লাশ দেখে ধারনা করা হচ্ছে এটি পরিকল্পিত হত্যা কান্ড। কোন পরিচিত ব্যাক্তি পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যা করে ফেলে রেখে গেছে। অপরাধী সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here