পটুয়াখালীতে সাংবাদিকদের প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ

0
4

আব্দুল আলিম খান, পটুয়াখালী

করোনাকালীন পরিস্থিতিতে পটুয়াখালীতে কর্মরত সাংবাদিকদের প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। ৪ সেপ্টেন্বর শুক্রবার বেলা ১১টার দিকে প্রেসক্লাবের ড. আতহার উদ্দিন মিলনায়তনে স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে তাদের হাতে চেক তুলে দেওয়া হয়।

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আয়োজনে ও পটুয়াখালী প্রেসক্লাবের সহযোগিতায় অনুষ্ঠানটির আয়োজন করা হয়েছে।
প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা হিসেবে পটুয়াখালী প্রেসক্লাবের ৩৫ জন সাংবাদিকের প্রত্যেককে ১০ হাজার টাকা করে মোট ৩ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।
সরকারের সচিব ও বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যান মো. সামছুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাংবাদিকদের হাতে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক তুলে দেন।

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের পটুয়াখালী জেলার সভাপতি ও জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) শেখ বিল্লাল হোসেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি কাজী সামসুর রহমান ইকবাল এবং সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুফতী সালাহউদ্দিন। অনুষ্ঠানে পটুয়াখালী প্রেসক্লাবের সদস্যসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে, সরকারের সচিব ও বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যান মো. সামছুর রহমান পটুয়াখালী প্রেসক্লাবের উন্নয়নে ৬ লাখ টাকা অনুদানের চেক প্রদান করেন।

এ সময় পটুয়াখালী প্রেসক্লাবের পক্ষ থেকে সচিব মো. সামছুর রহমানকে প্রেসক্লাবের মনোগ্রাম খচিত সম্মাননা ক্রেস্ট, কলম ও মগ প্রদান করা হয়।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here