পটুয়াখালীতে সেনাবাহিনীর উদ্যোগে জন ৬৫০ জন দুস্থদের মাঝে এান বিতরণ

0
3

আব্দুল আলীম খান ,পটুয়াখালী

বাংলাদেশ সেনাবাহিনী কতৃক স্বাধীনতার সুবর্ন জয়ন্তী উদ্ যাপন উপলক্ষে এবংমহামারি করোনাকালীন সময়ে ক্ষতি গ্রস্ত  ও অসহায় দুস্থ জনগোষ্ঠীর মাঝে পটুয়াখালী জেলার দুমকী উপজেলার লেবুখালী ইউনিয়নে এান বিতরণ করা হয়েছে। গত ৬-মে ২১ইং তারিখ বৃহস্পতিবার সকাল ১১-৩০মিনিটের সময় উপজেলার লেবুখালী ইউনিয়নের ২১নং পশ্চিম লেবুখালী সরকারী  প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সুসৃংখল ভাবে এবং স্বাস্থ্য বিধি মেনে এান বিতরণ করা হয়।
শেখ হাসিনা সেনা নিবাস অধিনস্ত সদর দপ্তর ৭ আর্টিলারী ব্রিগেডের সার্বিক ব্যবস্হাপনায় এবং ৪২ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর আয়োজনে এান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমান্ডার ৭ আর্টিলারী ব্রিগেডিয়ার জেনারেলের, জিএম শরিফুল ইসলাম এন ডিসি এ এফ ডব্লিউ সি পি এস সি জি।এান বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমান্ডিং অফিসার ৪২-ফিল্ড রেজিমেন্টে আর্টিলারী লেফটেন্যান্ট কর্নেল
মোঃমুনির হোসেন। মেজর আওলাদ হোসেন পিসি,জি।দুমকী উপজেলার ভূমি সহকারী আল-ইমরান, দুমকী উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুন -অর-রশীদ হাওলাদার,দুমকী উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আল-মামুন, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, পাংগাশিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান  আলমগীর শিকদার। এান বিতরণ অনুষ্ঠানে  মোট ৬৫০ জন দুঃস্থ এবং অসহায় পরিবারের নারী-পুরুষের মাঝে এান বিতরণ করা হয়। এান বিতরণ অনুষ্ঠানে পটুয়াখালী জেলায় কর্ম রত প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ এবং স্হানীয় পর্যায়ের জনসাধারণ এসময় উপস্থিত ছিলেন।
SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here