প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র কথা আজীবন মনে রাখবেন বাংলার মানুষ- এমপি মুকুল

0
13

এম এ অন্তর হাওলাদার, বোরহানউদ্দিন

ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি বলেন, মমতাময়ী মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র কথা আজীবন মনে রাখবেন বাংলার মানুষ। করোনা সংকটে তিনি দেশের ৬৪ জেলার সাথে সংযুক্ত হয়ে কাজ করছেন তিনি। ৫০ হাজার মানুষের মাঝে একযোগে মোবাইলের মাধ্যমে ২৫শত টাকা করে বিতরণ করেছেন মাননীয় প্রধানমন্ত্রী। তিনি বাংলার মানুষের কল্যাণে দিন-রাত কাজ করছেন। তিনি একের পর এক নজির সৃষ্টি করে যাচ্ছেন। যা ইতিহাস হয়ে থাকবে।

তিনি আরোও বলেন, প্রধানমন্ত্রী’র নির্দেশে দের মাস এলাকায় অবস্থান করে মানবিক সহায়তা করে যাচ্ছি। করোনা সংকটে আ’লীগ সহ ছাত্রলীগ, যুবলীগ মানুষের পাশে দাড়িয়ে কাজ করছেন। তিনি আরোও বলেন, সাংবাদিক বন্ধু’রা জীবনের ঝুকি নিয়ে কাজ করেছেন।

সামাজিক দূরত্ব নিশ্চিত করে পৌরসভার ৫শত কর্মহীন ও অসহায় মানুষের মাঝে বৃহস্পতিবার বিকাল ৫টায় বোরহানউদ্দিন লঞ্চঘাট এলাকায় ও হেলিপ্যাডে কুতুবা ইউনিয়নের ৫শত কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ৩য় দফায় তার ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সহায়তা বিতরণ করেন এমপি মুকুল। পযায়ক্রমে বোরহানউদ্দিন ও দৌলতখানে ৩য় দফায় ১০ হাজার পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা প্রদান করা হবে।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা নির্বাহি (ভারপ্রাপ্ত) অফিসার মো. বশির গাজী, পৌর মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম প্রমূখ। চাউল, দুধ, সেমাই, ছোলা, আলু, খেজুর, চিনি বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here