বরিশালে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

0
78

মামুন মল্লিক, বরিশাল

বরিশালের আগৈলঝাড়ায় পশ্চিম সুজনকাঠী গ্রামের ১৪ বছরে এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষিতার মা বাদী হয়ে ধর্ষকসহ চার সহযোগীর বিরুদ্ধে আগৈলঝাড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। ধর্ষিতাকে পুলিশ হেফাজতে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নেওয়া হয়েছে। পুলিশ এই মামলায় অভিযুক্তকে গ্রেপ্তার করতে পারেনি।

মামলার এজাহার সূত্রে জানা গেছে. বরিশাল সদর কোতয়ালি থানার শ্যামপাড়া বাজাররোড এলাকার কিশোরীর (১৪) মা কাজের সুবাদে আগৈলঝাড়া উপজেলার পশ্চিম সুজনকাঠী গ্রামের কালিখোলা নয়ন হাওলাদারের বাড়ি একসাথে মা-মেয়ে ভাড়ায় থাকে। ভাড়ায় থাকার সুবাদে উপজেলার পশ্চিম সুজনকাঠী গ্রামের আবুল কালাম মোল্লার ছেলে মুন্না মোল্লা (২৮) এর সাথে কিশোরীর পরিচয় হয়। ওই পরিচয়ের সুবাদে কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একধিকবার ধর্ষণ করে। এ সময় এই ধর্ষণের সহযোগিতা করে একই উপজেলার রাহুতপাড়া গ্রামের প্রমোদ রায় ছেলে অশোক রায় (৩০), পশ্চিম সুজনকাঠী গ্রামের দেলোয়ার হাওলাদারের ছেরে সোহেল হাওলাদার (৩০) ও সোহেল হাওলাদারে স্ত্রী সুরমি বেগম। এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে মুন্না মোল্লাকে ১ নম্বর আসামি করে চারজনের বিরুদ্ধে গত ৭ জুন আগৈলঝাড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।

মামলার তদন্ত কর্মকর্তা আগৈলঝাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাসির উদ্দিন বলেন, কিশোরীর মা ধর্ষণ মামলা দায়ের করে। মামলার পরে ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারের অভিযান চলছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here