বরিশালে শ্বাশু‌ড়ি‌কে জবাই ক‌রে হত্যা, ঘাতক পুত্রবধূ গ্রেফতার

0
41

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:

পা‌রিবা‌রিক দ্বন্দ্ব কেন্দ্র ক‌রে ব‌রিশা‌লের বা‌কেরগ‌ঞ্জে ঘুমন্ত শ্বাশু‌ড়ি‌কে জবাই‌কে ক‌রে হত‌্যা করে‌ছে পুত্রবধূ। এই ঘটনায় ঘাতক পুত্রবধূ লাবন‌্য আক্তার‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ।

বুধবার রা‌ত সা‌ড়ে ১০টার দি‌কে উপ‌জেলার রঙ্গশ্রী ইউ‌নিয়নের কাঠা‌লিয়া গ্রা‌মে এই ঘটনা ঘ‌টে। নিহত নাজনীন বেগম (৫০) ওই এলাকার মৃত হা‌নিফ হাওলাদা‌রের স্ত্রী।

নিহতের ভাসুর মোঃ কালাম হাওলাদার জানান, বুধবার রাতে ছেলে উজ্জ্বল ফোন দিয়ে জানায় তার মা ফোন রিসিভ করছে না। আমা‌কে ঘরে গিয়ে তার মায়ের খোঁজ নিতে বলেন। আ‌মি ঘরের সামনের দরজা বন্ধ দেখে পেছনের খোলা দরজা দিয়ে ঢুকেই চৌকির পাশে মশারীতে প্যাচানো রক্তাক্ত অবস্থায় নাজনীনের লাশ দেখতে পাই। পরে পু‌লিশ‌কে জানাই।

বা‌কেরগঞ্জ থানা পু‌লি‌শের ও‌সি আলাউ‌দ্দিন মিলন ব‌লেন, স্থানীয়‌দের বরা‌তের ভি‌ত্তি‌তে অ‌ভিযুক্ত‌কে আটক করা হ‌য়ে‌ছে। আমরা ঘটনাস্থ‌লে গি‌য়ে মশা‌রির ম‌ধ্যে রক্তাক্ত অবস্থায় মৃত‌দেহ পাই। অ‌ভিযুক্ত হত‌্যাকা‌ন্ডের পর তারও জামা কাপড় র‌ক্তে ভি‌জে যাওয়ায় সে তা চা‌লের ড্রা‌মের নি‌চে লু‌কি‌য়ে রে‌খে‌ছি‌লো, সেগু‌লো উদ্ধার করা হ‌য়ে‌ছে।

বাকেরগঞ্জ সা‌র্কেলের এএস‌পি সু‌দীপ্ত সরকার ব‌লেন, প্রাথ‌মিক ভা‌বে ধারণা করা হ‌চ্ছে রান্নার কা‌জে ব‌্যবহৃত ছু‌রি দি‌য়ে জবাই ক‌রে হত‌্যা করা হ‌য়ে‌ছে ঘুমন্ত ওই নারী‌কে।

পা‌রিবা‌রিক দ্বন্দ্বকে কেন্দ্র ক‌রেই এই হত‌্যাকান্ড সংঘ‌টিত হ‌য়ে‌ছে ব‌লে ধারণা। ত‌বে এর পেছ‌নে অন‌্য কো‌নো কারণ র‌য়ে‌ছে কী না সে‌টি তদ‌ন্তে উ‌ঠে আস‌বে। আমরা একজনকে আটক ক‌রে‌ছি। লাশ ঘটনাস্থ‌লেই র‌য়ে‌ছে।

স্থানীয় সূত্র জানায়, উজ্জ্বল হাওলাদারের স্ত্রী লাবন্য আক্তার একই ঘরে উজ্জলের মায়ের সাথে বসবাস করতো।

উজ্জ্বল ও তার ছোট ভাই রাজু হাওলাদার জীবিকার প্রয়োজনে ঢাকায় থাকেন । তারা দুই ভাই ঈদ শেষে ১০ এপ্রিল ঢাকায় ফিরে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here