মনপুরায় ঈদুল ফিতর উপলক্ষে ৬২৩৬ পরিবারের মাঝে নগদ অর্থ ও ভিজিএফ বিতরন

0
40

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা

ভোলার মনপুরায় রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে ৪টি ইউনিয়নে ৬ হাজার ২ শত ৩৬ পরিবারের মাঝে ভিজিএফ এর নগদ অর্থ বিতরন কার্যক্রম উদ্ভোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২ টায় হাজির হাট ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ভিজিএফ এর নগদ অর্থ বিতরন কার্যক্রম উদ্ভোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শামীম মিঞা।

এই সময় ভিজিএফ এর নগদ অর্থ বিতরনে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াছ মিয়া, হাজির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দ্বিপক,উপজেলা আ’লীগ আইন বিষয়ক সম্পাদক এ্যাড.মোঃ আলাউদ্দিন হাওলাদার, ট্যাগ অফিসার মোঃ হারুন, প্রেসক্লাব সাবেক সাধারন সম্পাদক মোঃ ছালাহউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আবদুল্যাহ জুয়েল, ইউপি সচিব মোঃ ইয়াজউদ্দিন সিরানসহ স্থানীয় জনপ্রতিনিধি গন উপস্থিত ছিলেন।

রমজান উপলক্ষে দুঃস্থ অসহায় ৪টি ইউনিয়নে (প্রত্যেক ইউনিয়নে ৫শত করে) ২ হাজার পরিবারের মাঝে নগদ ৫শত টাকা চেক বিতরন কার্যক্রম উদ্ভোধন করা হয়েছে। এছাড়া পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ভিজিএফ এর ৪ হাজার ২শত ৩৬ পরিবারের মাঝে প্রত্যেককে নগদ ৪৫০ টাকা চেক বিতরন কার্যক্রম উদ্ভোধন করা হয়েছে। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ভিজিএফ এর নগদ অর্থ হাজির হাট ইউনিয়নে ১ হাজার ৩শত ৬৫ পরিবার, মনপুরা ইউনিয়নে ১ হাজার ৮ পরিবার, উত্তর সাকুচিয়া ইউনিয়নে ৯ শত ৩১ পরিবার এবং দক্ষিন সাকুচিয়া ইউনিয়নে ৯ শত ৩১ পরিবারের মাঝে এই নগদ অর্থ বিতরন উদ্ভোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সর্বপ্রথম হাজির হাট ইউনিয়নে রমজান উপলক্ষে দুঃস্থ অসহায় ৫শত পরিবারের প্রত্যেক পরিবারের মাঝে নগদ ৫শত টাকা চেক বিতরন করা হয়েছে এবং পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ১ হাজার ৩ শত ৬৫ পরিবারের প্রত্যেক পরিবারকে নগদ ৪৫০ টাকার চেক বিতরন করা হয়েছে। পর্যায়ক্রমে অবশিষ্ট ৩ টি ইউনিয়নে এই ভিজিএফ এর নগদ অর্থ বিতরন করা হবে বলে জানান উপজেলা নির্বার্হী কর্মকর্তা মোঃ শামীম মিঞা।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here