মনপুরায় করোনা আক্রান্ত রোগীকে প্রধানমন্ত্রীর পক্ষে ফুল ও ফল দিয়ে শুভেচ্ছা জানান ইউএনও

0
11

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা

ভোলা মনপুরায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীকে প্রধানমন্ত্রীর পক্ষে ফুল ও ফল দিয়ে শুভেচ্ছা জানান মনপুরার ইউএনও বিপুল চন্দ্র দাস। ২৪ এপ্রিল শুক্রবার সকালে মনপুরা সরকারী ডিগ্রী কলেজে প্রাতিষ্ঠানিক আইসোলেশান ইউনিটে রাখা করোনা আক্রান্ত রোগীকে ফুল,ফল,গরম পানি,ফ্লাস্ক পৌছিয়ে দেয় ইউএনও। রোগীর মানসিক শক্তিবৃদ্ধির জন্য উপজেলা নির্বাহী অফিসারের ব্যাতিক্রমধর্মী উদ্যোগ। আক্রান্ত রোগীর সার্বিক খোজ খবর ও চিকিৎসা সেবার ব্যাবস্থা করেন তিনি। উপজেলার সকল মানুষকে সচেতন হওয়ার ও বাড়ী থাকার আহব্বান জানন ইউএনও। এছাড়াও আক্রান্ত রোগীর বাড়ীসহ আশপাশের নয়টি বাড়ী লকডাউন করে উপজেলা প্রশাসন।

করোনা আক্রান্ত রোগীকে প্রধান মন্ত্রীর পক্ষে ফুল ও ফল দিয়ে শুভেচ্ছা জানানোর সময় উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ মোঃ শাখাওয়াত হোসেন,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াছ মিয়া।

এব্যাপারে মনপুরা উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস জানান, মনপুরাকে করোনা মুক্ত রাখার জন্য সর্বাত্তক প্রশাসনের পক্ষ থেকে চেষ্ঠা করা হয়েছে। জনগনকে সচেতন করার জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহন করা সত্বেও ঢাকা ফেরত এক যুবক করোনা আক্রান শনাক্ত হয়েছে। করোনা আক্রান্ত রোগী মানসিকভাবে যাতে ভেঙ্গে না পড়েন তার জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে ফুল ও ফল দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে। তার মানসিক শািক্ত বৃদ্ধির জন্য।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here