মনপুরায় পিআইও’সহ ২ জনের করোনা পজেটিভ

0
9

মোঃ ছলাহউদ্দিন,মনপুরা

ভোলার মনপুরায় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও)সহ ২ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন। ২৬ই জুন সকালে মনপুরা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহমুদুর রশীদ এই তথ্য নিশ্চিত করেন।
তিনি আরো বলেন, গতকাল রাতে নমূনার ফলাফলে ২ জনের পজেটিভ আসে। একজন মনপুরার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) মোঃ ইলিয়াস মিয়া এবং অন্যজন হলেন, উপজেলার দক্ষিন সাকুচিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তিনি একজন ক্যান্সার আক্রান্ত রোগী। কয়েকদিন আগে ঢাকায় চিকিৎসা করাতে গিয়ে করোনায় পজেটিভ হয়ে মনপুরায় আসেন। পরে আমরা তার পুনরায় নমূনা সংগ্রহ করে পাঠালে সেই নমূনার ফলাফলও পজেটিভ আসে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, এপর্যন্ত ২৫৬ জনের নমূনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে ২৪০ জনের ফলাফলে ১১ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে ৬জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। আক্রান্ত এক পুলিশ সদস্যকে ভোলায় নিয়ে চিকিৎসা করা হয়েছে। বর্তমানে ২জন হোম আইসোলেশনে এবং ২ জন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখনো ১৬ জনের নমুনার ফলাফল বাকি আছে বলে জানা গেছে।
এদিকে করোনার এই মহামারীতে সম্মূখভাগের যোদ্ধা হিসেবে মনপুরার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) মোঃ ইলিয়াস মিয়া মনপুরা উপজেলা প্রশাসনের সাথে ত্রান বিতরনসহ সকল ধরনের কার্যক্রমের সাথে সক্রিয় অংশগ্রহন করেন। তিনি নিজেই আজ করোনায় আক্রান্ত। এব্যাপারে তার সাথে কথা হলে তিনি বলেন, বর্তমান পরিস্থিতিতে আমি আমার দায়িত্ব পালন করার চেষ্টা করেছি। গতকাল আমার নমূনার ফলাফল পজেটিভ আসে। তবে আমি আল্লহর রহমতে সুস্থ আছি। তিনি সকলের দোয়া কামনা করেছেন।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here