মনপুরায় ফের ঢাকা ফেরত ২ জনের করোনা শনাক্ত। আইসোলেশন ওয়ার্ডে ভর্তি

0
59

মোঃ ছালাহউদ্দিন, মনপুরা

ভোলার মনপুরায় ফের ঢাকা ফেরত দুইজনের করোনা শনাক্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও মেডিকেল টিমের প্রধান ডাঃ মাহমুদুর রশিদ। শনিবার রাত ৯ টায় ইমেইলের মাধ্যমে জানতে পারে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজে নমুনার পরীক্ষার ফলাফলে মনপুরার দুইজনের করোনা পজেটিভ। রাতেই স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিমের প্রধান ডাঃ মাহমুদুর রশীদ করোনা পজেটিভ হওয়া দুইজনের বাড়ি থেকে এনে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা শুরু করেন।

মনপুরায় ঢাকা ফেরত করোনা আক্রান্ত দুইজনের মধ্যে একজনের বাড়ি হাজিরহাট ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে। তিনি ঢাকার সদরঘাটে আলুর আড়তে কাজ করেছেন। অপরজনের বাড়ি দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডে। তিনি আশুলিয়া একটি গার্মেন্টেসে কাজ করতেন।

মনপুরা হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও মেডিকেল টিমের প্রধান ডাঃ মাহমুদুর রশীদ জানান, ১৩ মে ঢাকা ফেরত তিনজনের নমুনা সংগ্রহ করে বরিশালে পরীক্ষার জন্য পাঠানো হয়। ১৬ মে রাত ৯ টায় ইমেইলের মাধ্যমে জানা যায় ঢাকা ফেরত দুইজনের করোনা পজেটিভ। এদের দুইজনকে সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তিনি আরোও জানান, এদের মধ্যে একজন আশুলিয়ায় গার্মেন্টস ফ্যাক্টরীতে কাজ করতেন অপরজন সদরঘাটে আলুর আড়তে কাজ করেন। এদের একজনের বাড়ি হাজিরহাট ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে ও অপরজনের বাড়ি দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here