মনপুরায় সিপিপি’র ১২০ সদস্যের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ সামগ্রী বিতরন

0
3

মোঃ ছালাউদ্দিন, মনপুরা

ভোলা মনপুরা উপজেলা প্রশাসনের উদ্যোগে ঘূর্ণীঝড় আম্ফান মোকাবেলায় স্বেচ্ছাসেবী হিসেবে মাঠে দিন-রাত কঠোর পরিশ্রম করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ঈদ সামগ্রী বিতরন করেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস।

ঝড়-বৃষ্টি উপক্ষো করে জনগনকে সচেতন করার জন্য ব্যাপক প্রচার প্রচারনা করেন উপজেলা প্রশাসনের পাশাপাশি সিপিপি উপজেলা টিম লিডারসহ সিপিপির সদস্যরা।

২২মে শুক্রবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ মাঠে সিপিপি’র পরিশ্রমী, দক্ষ ১২০ স্বেচ্ছাসেবক সদস্যদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।

ঈদ সামগ্রী বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াছ মিয়া, উপজেলা সিপিপি টিম লিডার মোঃ এরফান উল্যাহ চৌধুরী অনি।

প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের মাধ্যমে সিপিপি স্বেচ্ছাসেবকদের মাঝে এই উপহার সামগ্রী বিতরন করা হয়।

প্রধানমন্ত্রীর উপহার ঈদ সামগ্রী হচ্ছে চিনি, সেমাই, গুড়াদুধ, তৈল, পিয়াজ, সাবান, মশারী ডাল ও লবন।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস বলেন, ঘূর্ণীঝড় আম্ফান মোকাবেলায় যারা প্রশাসনের পাশাপাশি জনগনকে সচেতন করার জন্য মাঠে পরিশ্রম করেছেন তাদের কাজের স্বীকৃতি দেওয়া ও উৎসাহ সৃষ্টির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here