মির্জাগঞ্জে উপসর্গ ছাড়াই করোনায় স্কুল শিক্ষিকা আক্রান্ত

0
20

আব্দুল আলিম থান, পটুয়াখালী

পটুয়াখালীর মির্জাগঞ্জে উপসর্গ ছাড়াই করোনা রোগী শনাক্ত হয়েছে। করোনায় (কোভিড ১৯) আক্রান্ত ২৫ বছর বয়সী ওই নারী উপজেলার মাধবখালী ইউনিয়নের কাঠালতলী গ্রামের মোঃ আবিরের স্ত্রী। পেশায় তি‌নি একজন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। তাকে তার বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে।

মঙ্গলবার (০৫ মে) রাতে পটুয়াখালী সিভিল সার্জনের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দিলরুবা ইয়াসমিন লিজা।

তিনি জানান, গত সোমবার সকালে ওই নারী ও তার স্বামী এসে বলেন, আপা আমাদের নমুনা সংগ্রহ করে একটু পরীক্ষার জন্য পাঠান। তাদের সর্দি, কাশি, জ্বর ও শ্বাসকষ্ট কোন উপসর্গই ছিলোনা।

পরে তাদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল। মঙ্গলবার সকালে ওই নারীর শরীরে করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া যায়।কিন্তু তার স্বামীর রিপোর্ট নেগেটিভ আসে। ওই নারীকে বাসায় সম্পূর্ন আলাদা থেকে চিকিৎসা নেয়ার পরামর্শ দেয়া হয়েছে। ওই এলাকায় গিয়ে তার সংস্পর্শে থাকা ব্যক্তিদেরও নমুনা সংগ্রহ করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার গোলাম সারোয়ার জানান, আক্রান্ত রোগীর বাড়িসহ আশেপাশের বাড়িও লকডাউন করা হয়েছে। সকল ধরনের সহযোগীতা ও নিরাপত্তা সংক্রান্ত বিষয় দেখব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here