মৌসুমী কেন তৌসিফের কান মলে দিলেন

0
250

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:

হ্যাঁ এমনই ঘপ্টনা ঘটেছে। অভিনেতা তৌসিফ মাহবুব একটি ছবি পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে মৌসুমী তৌসিফের কান মলে দিচ্ছে। তাই ছবিটাকে অহেতুক ফটোশপ দ্বারা বানানো, এমনটা না মনে করাই শ্রেয়।

বিষয়টি নিয়ে তৌসিফ সোশ্যাল হ্যান্ডেলে বেশ মজা করেই একটি ক্যাপশন জুড়ে দিয়েছেন। লিখেছেন, ‘স্বপ্নেও কোনোদিন ভাবিনি উনি একদিন আমার কান মলে দিবে! অসাধারণ একজন অভিনেত্রী হয়েও অসম্ভব রকমের একজন সাধারণ মনের মানুষ আমাদের মৌসুমী আপু!’

ছবিটি নিয়ে নেটিজেনদের মধ্যে বেশ কৌতুহলের উদ্রেক হয়েছে। অনেকেই জানতে চাইছেন এটি কিসের ছবি, কেন তোলা হয়েছে? অর্থাৎ তৌসিফের কান কেন মলে দিলেন মৌসুমী বিষয়টি জানতে নেটিজেনদের তর সইছে না। অন্তত সোশ্যাল মিডিয়া সূত্র তাই বলছে।

বাধ্য হয়েই তৌসিফের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হয়। তৌসিফ মাত্র শটে যাবেন। সেই মুহূর্তে কালের কণ্ঠকে জানাতে পারলেন যে এটি একটি নাটকের শুটিঙ্গের অংশ। সম্প্রতি মৌসুমীর সঙ্গে তিনি একটি নাটকে অভিনয় করেছেন।

তৌসিফ বলেন, ‘নাটকটি পরিচালনা করেছেন আলম আহমেদ। সেখানের একটি দৃশ্য ছিল মৌসুমী আপু আমার কান মলে দিচ্ছেন। সে দৃশ্যের স্থিরচিত্র এটি। এ বিষয়ে আরো বিস্তারিত জানাতে পারবেন পরিচালক।’

পরিচালককে অবশ্য ফোনে পাওয়া গেল না। পরপর কয়েকবার রিং বেজে গেল, তিনি ধরলেন না। হয়তো ব্যস্ত রয়েছেন। তবে আপাতত নেটিজেনদের কৌতুহল কিছুটা মেটানোর মতোই তথ্য দেওয়া হলো।

এদিকে চিত্রনায়িকা মৌসুমী সোনার চর সিনেমার শুটিং শেষ করলেন। যেখানে চিত্রনায়ক জায়েদ খান ছাড়াও অভিনয় করেছেন ওমর সানী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here