যতদিন মহামারি দুর্যোগ থাকবে ততদিন মানুষের পাশে থাকবে আওয়ামীলীগ-জ্যাকব

0
4

কে হাসান সাজু, চরফ্যাশন

ভোলা-৪ আসনের (চরফ্যাসন ও মনপুরার) সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, শেখ হাসিনার থাকবে যতদিন ক্ষমতা, অভূক্ত থাকবেনা কোন জনতা। যতদিন মহামারি দুর্যোগ থাকবে ততদিন মানুষের পাশে থাকবে আওয়ামীলীগ। তাঁর শাসনামলে কোন মানুষ না খেয়ে অনাহারে থাকবে না।

রোববার বেলা ১১টায় ভোলার চরফ্যাসন কেন্দ্রীয় ঈদঁগাহ মাঠে শ্রমজীবী কর্মহীন ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দিয়ে “মানুষ মানুষের জন্য” কর্মসূচীর তৃতীয় ধাপে চরফ্যাসনে ২০ হাজার দরিদ্র মানুষের মাঝে রমজানের ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের আনুষ্টানিক উদ্বোধন অনুষ্ঠানে তিনি একথা বলেন।

এছাড়াও তিনি আলিয়া মাদরাসার মিলনায়তনে প্রধানমন্ত্রী কর্তৃক প্রাপ্ত উপজেলার ২৮টি কওমি মাদরাসা ও এতিমখানা প্রতিষ্ঠান প্রধানদের কাছে ২লাখ ৯৫হাজার টাকা অনুদানের চেক তুলে দেন।

তিনি বলেন, আওয়ামিলীগ ধর্ম ও করোনা নিয়ে রাজনিতি করেনা। আওয়ামীলীগ আমলে প্রতিটি মাদরাসা মসজিদ মক্তবে সরকারের উন্নয়ন ও আর্থিক সহায়তা চলমান থাকবে। দেশের এই সঙ্কট মুহুর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের কওমি মাদরাসায় সাড়ে ৮কোটি টাকার বরাদ্দে বিরল দৃষ্টান্ত।

মহামারি করোনার এই দুর্যোগে সরকার কিংবা বিত্তবানদের ত্রাণ কার্যক্রম সকলের ভাবনার অগচরে, অপ্রকৃতিস্থ ও পরিবেশের ভারসাম্য সহায়ক অনেক প্রাণীকূল বঞ্চিত। প্রকৃতিপ্রেমী এমপি জ্যাকব তার নির্বাচনী এলাকায় মানুষের পাশাপাশি অপ্রকৃতিস্থ ও প্রাণীকূলদের নিয়মিত খাবার দেয়ার মাধ্যমে ব্যতিক্রমধর্মী মানবিক চিন্তাভাবনায় অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছেন।

 

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here