লালমোহনে কনজুমার সেলসম্যানের উপর হামলাকারী রুবেল গ্রেফতার

0
125

নুরুল আমিন, লালমোহন

ভোলা লালমোহনে আবুল খায়ের এন্ড কোং ও সিটি গ্রুপের এসআরের ওপর হামলাকারী গ্রেফতার হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে লালমোহন থানার এসআই শহীদুল ২০ মে রুবেলকে গ্রেফতার করে ভোলা জেলে প্রেরণ করেন। আবুল খায়ের এন্ড কোং এর কনজুমার সেলসম্যান এসআর আঃ সাত্তার শাহীনের দায়ের করা মামলায় অভিযুক্ত রুবেলকে চালান দেয়া হয়েছে।
জানা যায়, লালমোহন উপজেলার কর্তারহাট বাজারে অর্ডারের মাল সাপ্লাই দিতে গেলে আবুল খায়ের এন্ড কোং এর এসআর আঃ সাত্তার শাহীন ও ডিএসআর শ্যামল, সিটি গ্রুপের এসআর নাজিম, গাড়ির ড্রাইভার সালা উদ্দিন ও হেল্পার কালুকে ১৬ মে মারপিট করে রুবেল ও তার সঙ্গীরা নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায় এবং এই এলাকায় কোম্পানির গাড়ি ঢুকতে দিবে না বলে হুমকি দেয়।
এ ঘটনায় আঃ সাত্তার শাহীন বাদী হয়ে লালমোহন থানায় মামলা দায়ের করেন। মামলা নং ১৫। জিআর ১২৪। তারিখ ১৬.৫.২০২০ইং। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শহীদুল আসামী রুবেলকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করেন।
আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য লালমোহন থানার ওসি মীর খায়রুল কবিরকে আবুল খায়ের এন্ড কোং ও সিটি গ্রুপের পক্ষ থেকে সাধুবাদ জানান। সেই সঙ্গে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শহীদুলকেও ধন্যবাদ জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here