লালমোহনে পঞ্চম শ্রেণির ছাত্রী ধর্ষণ । যুবক আটক

0
70

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

ভোলার লালমোহনে পঞ্চম শ্রেণির ছাত্রী ধর্ষণের ঘটনায়  সোহাগ হোসেন (২২) নামের এক যুবককে আটক করেছে থানা পুলিশ। রোববার বিকালে ওই ধর্ষককে উপজেলার বদরপুর ইউনিয়নের নাজিরপুর এলাকার বেড়িবাঁধের ওপর থেকে আটক করা হয়। আটক সোহাগ নাজিরপুর এলাকার আলতাফ হোসেনের ছেলে।
জানা যায়, রোববার সকালে উপজেলার বদরপুর ইউনিয়নের চরকচ্ছপিয়া এলাকায় নিজ বাড়ির পাশে ওই স্কুল ছাত্রী জাম কুঁড়াতে যায়। এসময় লম্পট সোহাগ ওৎ পেতে থেকে তাকে কৌশলে নিজ ঘরে নিয়ে যায়। এরপর ভূক্তভোগী ওই ছাত্রীকে মুখ চেপে ধর্ষণ করে। বিষয়টি স্থানীয় কয়েকজন মহিলা টের পেলে ওই ছাত্রীর পরিবারকে অবহিত করে। এরপর দুপুরে ওই ছাত্রীর বাবা আনসার আলী বাদী হয়ে লালমোহন থানায় একটি মামলা দায়ের করেন। পরে লালমোহন থানার ওসি মীর খায়রুল কবীরের নির্দেশে এসআই সাইদুর রহমান সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে ধর্ষক সোহাগ হোসেনকে আটক করে। ভূক্তভোগী শিশুটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।
এ ব্যাপারে লালমোহন থানার ওসি মীর খায়রুল কবীর বলেন, ভূক্তভোগী পরিবারের পক্ষ থেকে মামলা করার পরপরই সোহাগকে আটক করা হয়। তাকে সোমবার সকালে জেল হাজতে প্রেরণ করা হবে।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here