সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে কঠিন ভাবে জবাব দেয়া হবে- এমপি শাওন

0
35

জাহিদুল ইসলাম দুলাল, লালমোহন

ভোলার লালমোহনে মহান বিজয়ের মাস ও আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে পুরো মাস ব্যাপী বিভিন্ন কর্মসূচি ও মুজিবশত বর্ষ উপলক্ষে লাখো মানুষের অংশগ্রহণে বিজয় র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। ১ ডিসেম্বর ২০২০ ইং মঙ্গলবার সকালে এ উপলক্ষে এক বনাঢ্য র‌্যালী বের করা হয়। লালমোহন সজীব ওয়াজ জয় ডিজিটাল পার্ক থেকে শুরু করে র‌্যালীটি পৌর শহরের চৌরাস্তার মোড়ে এসে শেষ হয়। র‌্যালীর নেতৃত্বে ছিলেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। র‌্যালী শেষে চৌরাস্তার মোড়ে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি শাওন।

এসময় তিনি বলেন, বিজয়ের মাস আসলেই স্বাধীনতা বিরোধীরা বিভিন্ন ষড়যন্ত্রে মেতে উঠে। সরকারের বিরুদ্ধে যেকোনো ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা হবে। বাংলার মাটিতে কোনো ষড়যন্ত্রকারীদের ঠাঁই দেয়া হবে না। সকল ষড়যন্ত্রকারীদেরকে দাত ভাঙ্গা জবাব দেয়া হবে। তাই সকলকে কুচক্রি মহলের ষড়যন্ত্র কে প্রতিহত করতে আমরা বদ্ধ পরিকর। ৭১ এর পরাজিত শক্তি বঙ্গবন্ধু ও তার পরিবারের বিরুদ্ধে বিভিন্ন কুৎসা রটনা করছে। দেশের আইন শৃঙ্খলা অবনতির চেষ্টা করছে। বিভিন্ন উসকানী মূলক প্রচার প্রচারনা চালাচ্ছে। এদের সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে চোখ কান খোলা রাখতে হবে এবং সকলকে ঐক্যবদ্ধ ভাবে দেশের উন্নয়নের জন্য কাজ করতে হবে। কোন ষড়যন্ত্রের খবর পেলে সাথে সাথে আইনশৃঙ্খলা বাহিনীকে খবর দিতে হবে।

এ সময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার আল-নোমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার প্রমূখ,

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here