1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়া সাংবাদিক ফোরামের কমিটি গঠন। সভাপতি কাওছার, সম্পাদক আলমগীর - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
শিরোনাম :
মনপুরায় বিদ্যুতের ভেলকিবাজিতে অতিষ্ট লক্ষাধিক গ্রাহক তজুমদ্দিনের চরে প্রতিপক্ষের হামলায় ৫ জন আহত, হাসপাতালে ভর্তি চরফ্যাসনে ক্রিকেট ব্যাটের আঘাতে যুবকের মৃত্যু, থানায় মামলা মনপুরায় মুদি ব্যবসায়ীর দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি ভোলায় সময় টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত । গুণীজনদের মিলন মেলা পাথরঘাটায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ভোধন লালমোহনে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন চরফ্যাসনে দুই শিশুর বিরোধকে কেন্দ্র করে বসত বাড়িতে হামলা । আহত – ১০ স্বামীর কথা রাখতে ৮০ বছরের বৃদ্ধা আঁকড়ে আছেন ঝুপড়ি ঘর

কলাপাড়া সাংবাদিক ফোরামের কমিটি গঠন। সভাপতি কাওছার, সম্পাদক আলমগীর

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ১৩২ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

পটুয়াখালীর কলাপাড়া সাংবাদিক ফোরামের সভাপতি নির্বাচিত হয়েছেন এ্যাড. জেড এম কাওছার (দৈনিক আইন বার্তা) এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এস এম আলমগীর হোসেন (দৈনিক আমাদের কন্ঠ)।

সোমবার (৪মার্চ) রাতে ফোরামের কার্যালয়ে বার্ষিক সাধারন সভায় উপস্থিত সকল সদস্যের মতামতের ভিত্তিতে এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মো: আবুল হাসনাত রিমন, সহ-সভাপতি খাইরুল আমিন তালুকদার, যুগ্ন সাধারণ সম্পাদক মাইনুদ্দিন আল আতিক, সাহিত্য ও সংস্কৃতিক বিষয়ক সম্পাদক এস এম ইলিয়াস জাবেদ, দপ্তর সম্পাদক মোঃ জুলহাস মোল্লা, প্রচার সম্পাদক মো: রাসেল মাহমুদ (ধ্রুববাণী), অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মাহতাব হোসেন হাওলাদার, কার্য নির্বাহী সদস্য জসিম উদ্দিন মানিক, মোঃ নুরুল আমিন। আগামী দুই বছরের জন্য এ কমিটি দ্বায়িত্ব পালন করবে।

নবনির্বাচিত সভাপতি এবং সম্পাদক জানান, কলাপাড়া সাংবাদিক ফোরামের সদস্যরা যে লক্ষ্যে আমাদের উপর দ্বায়িত্ব অর্পণ করেছেন নুতন এবং পুরান সকলকে সাথে নিয়ে তা পালন করতে আমরা সচেষ্ট থাকবো।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!