1. admin@dipkanthonews24.com : admin :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে- আইসিটি প্রতিমন্ত্রী - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন
শিরোনাম :

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে- আইসিটি প্রতিমন্ত্রী

জাহিদ দুলাল
  • প্রকাশিত : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ৬৯ বার পঠিত
Spread the love

জাহিদ দুলাল, লালমোহন 

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে। শেখ হাসিনার নির্দেশে নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে কাজ করছে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়। বেকার যুবক ও তরুণদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ২০২৫ সালের মধ্যে ১০ লক্ষ ফ্রিল্যান্সার তৈরী করা হবে। এজন্য যুবক ও তরুণদের প্রতিনিয়ত নতুন নতুন দক্ষতা শিখতে হবে। কোন কিছু না জানা লজ্জার নয় বরং জানার চেষ্টা না করাই হলো লজ্জার। ইন্টারনেট ও মেধা কাজে লাগিয়ে তরুণ প্রজন্মকে আতœকর্মী হতে হবে। তরুণ শিক্ষার্থীদের সরকারের লার্নিং এন্ড আর্নিং প্রজেক্টসহ বিভিন্ন প্রদত্ত সুযোগ সুবিধা কাজে লাগিয়ে চাকরি প্রার্থী নয় বরং চাকরি প্রদানকারী হতে হবে। সকলকে শেখ হাসিনার উন্নয়ন ও সুশাসনের প্রতি আস্থা রাখতে হবে।

শনিবার সকালে ভোলার লালমোহন উপজেলা পরিষদ অডিটরিয়ামে আইসিটিতে ক্যারিয়ার গড়তে আগ্রহী শিক্ষিত তরুন-তরুনীদের জন্য আয়োজিত ‘ভোলা স্মার্ট কর্মসংস্থান মেলা ২০২৩’ এর প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।
জেলা প্রশাসক মো. তৌফিক-ই-লাহী চৌধুরীর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, এমপি পতœী ফারজানা চৌধুরী রতœা, লালমোহন পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিন, উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ, ইউএনও অনামিকা নজরুল প্রমূখ।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!