1. admin@dipkanthonews24.com : admin :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ-এমপি শাওন - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ মনপুরায় বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন মনপুরা রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন লালমোহনে রাসূল (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মনপুরায় গাঁজাসহ এক মুদি ব্যবসায়ী আটক ইসলামিক ফাউন্ডেশনে স্বাধীনতার গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অবিসংবাদিত নেতা ও বাংলাদেশের স্বাধীনতার স্থপতি- এমপি শাওন বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের অভিযোগে ব্যবসায়ী আটক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ-এমপি শাওন

মাহমুদ লিটন, লালমোহন
  • প্রকাশিত : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৮ বার পঠিত
Spread the love

মাহমুদ লিটন, লালমোহন

টানা চতুর্থবারের মতো ভোলা-৩ আসন থেকে সংসদ সদস্য (এমপি) নির্বাচিত হওয়ায় নূরুন্নবী চৌধুরী শাওনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার সকালে ভোলার লালমোহন উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে এমপি নূরুন্নবী চৌধুরী শাওনকে ফুলেল শুভেচ্ছ্ াজানানো হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ভোলা-৩ আসন থেকে টানা চতুর্থবারের মতো আমাকে নির্বাচিত করায় আপনাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। কথা দিচ্ছি; লালমোহন-তজুমদ্দিনের প্রতিটিখাতের আরো উন্নয়ন করা হবে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার এখন লক্ষ্য স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ, প্রধানমন্ত্রীর সেই লক্ষ্য বাস্তবায়নে লালমোহন-তজুমদ্দিন উপজেলার সকলকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করবো ইনশাআল্লাহ।
অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তৌহিদুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মো. ইমরান-মাহমুদ-ডালিম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মালেক, দিদারুল ইসলাম অরুন, সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ওসি এসএম মাহবুব উল আলম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. মহসিন খানসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!