1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন প্রচারণায় চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ মো: আবু ইউসুফ - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ মনপুরায় বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন মনপুরা রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন লালমোহনে রাসূল (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মনপুরায় গাঁজাসহ এক মুদি ব্যবসায়ী আটক ইসলামিক ফাউন্ডেশনে স্বাধীনতার গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অবিসংবাদিত নেতা ও বাংলাদেশের স্বাধীনতার স্থপতি- এমপি শাওন বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের অভিযোগে ব্যবসায়ী আটক

লালমোহনে পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন প্রচারণায় চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ মো: আবু ইউসুফ

জাহিদ দুলাল
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৮ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনকে সামনে রেখে চেয়ায়ম্যান প্রার্থী অধ্যক্ষ আবু ইউসুফ ইউনিয়নের সর্বত্র মাঠ চষে বেড়াচ্ছেন। তিনি প্রতিটি পাড়া-মহল্লায় উঠান বৈঠক, আলোচনা সভা, পরিচয় সভা, নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। এবং ভোটারদের নিকট কাপ পিরিচ মার্কায় ভোট চেয়ে এলাকায় প্রতিটি ভোটার ও সাধারণ মানুষের কাছে গিয়ে গণসংযোগ করছেন।

২৯ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকাল থেকে এমন চিত্র দেখা যায় পশ্চিম চর উমেদ ইউনিয়নের গজারিয়া বাজারে।
কাপ পিরিচ প্রতীকের ইউপি চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ আবু ইউসুফ তার নিজস্ব নানা কৌশলে গণসংযোগ করে যাচ্ছেন।তিনি ইউনিয়নের প্রতিটি গ্রাম, পাড়া-মহল্লায় নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
ইউনিয়ন পরিষদের আগামী উন্নয়ন কর্মকাণ্ড, ভাবনা ও পরিকল্পনার চিত্র তুলে ধরে গণসংযোগ করার ফলে এলাকায় গ্রামগঞ্জে ও চায়ের দোকানে আগামী ৯মার্চের নির্বাচনের উৎসবের আমেজ বিরাজ করছে।

এসময় চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ আবু ইউসুফ বলেন, আমি এই ইউনিয়নের দীর্ঘদিন চেয়ারম্যান থাকা অবস্থায় এলাকার সাধারণ মানুষের সুখে দুঃখে সব সময় পাশে ছিলাম।এবং এলাকার বেশ উন্নয়ন মূলক ও সামাজিক কাজ করেছি। বিশেষ করে পাঙাশিয়া স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠার পর থেকে এলাকার দরিদ্র শিক্ষার্থীদেরকে সহযোগিতা করেছি।এবং বয়স্ক,বিধবা ও প্রতিবন্ধীদেরকে সমাজ সেবা অফিসের মাধ্যমে বিনা মূল্যে ভাতা করে দিয়েছি।
তিনি আরো বলেন,ইউনিয়ন পরিষদ হচ্ছে জনগনের উন্নয়নের কেন্দ্রবিন্দু। ফলে ইউনিয়ন পরিষদের উন্নয়ন মূলক কাজ করতে হলে একজন সৎ আর্দশ মানুষ নির্বাচিত হলে জনগণ ভালো সেবা পাবে। তাই জনগণের কল্যাণে কাজ করতে আগামী ৯মার্চ সকলে ভোট কেন্দ্র গিয়ে, কাপ পিরিচ মার্কায় ভোট দিয়ে আমাকে পুনরায় নির্বাচিত করবেন বলে আশা করছি।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!