1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত - দ্বীপকন্ঠ নিউজ ২৪
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম :
কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ মনপুরায় বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন মনপুরা রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন লালমোহনে রাসূল (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মনপুরায় গাঁজাসহ এক মুদি ব্যবসায়ী আটক ইসলামিক ফাউন্ডেশনে স্বাধীনতার গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অবিসংবাদিত নেতা ও বাংলাদেশের স্বাধীনতার স্থপতি- এমপি শাওন বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের অভিযোগে ব্যবসায়ী আটক

লালমোহনে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

মোঃ মুসফিক হাওলাদার
  • প্রকাশিত : শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭১ বার পঠিত
Spread the love

মোঃ মুসফিক হাওলাদার

স্মার্ট লাইভস্টক স্মার্ট বাংলাদেশ এই প্রতিপাদ্যে ভোলার লালমোহনে প্রানীসম্পদ রক্ষায় সকলকে উদ্বুদ্ধকরণে প্রদর্শনী ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে লালমোহনের গজারিয়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুলের সভাপতিত্বে ও উপজেলা প্রাণী সম্পদ দপ্তর এবং ভেটেরিনারি হাসপাতালের বাস্তবায়নে প্রাণীসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণি সম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রনালয়ের সহযোগিতায় এ প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহমেদ। উপজেলা মহিলা বিষয়ক কর্মকতা কানিজ মারজিয়ার পরিচালনায় সহকারী কমিশনার ভূমি এমরান মাহমুদ ডালিম, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ জয়া ধর মুমু, পরিসংখ্যান অফিসার, আরিফুর রহমান খন্দকার প্রমুখ বক্তব্য রাখেন ও প্রাণীসম্পদ প্রদর্শনীর ৪০টি স্টল পরিদর্শন করেন। পরে অতিথিরা বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার ও সনদ বিতরণ করেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!