1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে শীতার্তদের মাঝে গ্রামীণ ব্যাংকের শীতবস্ত্র বিতরণ - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :

লালমোহনে শীতার্তদের মাঝে গ্রামীণ ব্যাংকের শীতবস্ত্র বিতরণ

নুরুল আমিন
  • প্রকাশিত : শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
  • ৩৮ বার পঠিত
Spread the love
নুরুল আমিন
সারাদেশের ন্যায় দ্বীপ ভোলার লালমোহনে  শৈত্যপ্রবাহের কারণে প্রচন্ড শীত নিবারণে গ্রামীণ ব্যাংকের সংগ্রামী সদস্যদেরকে কম্বল বিতরণ কর্মসূচি গ্রহণ করা হয়েছে। গ্রামীণ ব্যাংকের প্রধান কার্যালয়ের নির্দেশনা মোতাবেক ভোলা যোনের লালমোহন এরিয়ার ১২টি শাখায় ১৮ জানুয়ারি বৃহস্পতিবার বেলা ১১টায় সংগ্রামী সদস্যদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।
কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গ্রামীণ ব্যাংকের ভোলা যোনের সুযোগ্য যোনাল ম্যানেজার মো. ইউনুচ আলী বলেন, গ্রামীণ ব্যাংক দেশের অসহায়, হতদরিদ্র ও গরিব মানুষের ব্যাংক। তাই সংগ্রামী সদস্যদের প্রতি উদার, আন্তরিক সহমর্মিতা ও সহানূভূতির সহিত তাদের কথা বিবেচনা করে শীতবস্ত্র হিসেবে শীত নিবারণের জন্যে গ্রামীণ ব্যাংক কম্বল বিতরণের উদ্যোগ নিয়েছে।
অনুষ্ঠানে গেস্ট অব অনার ভোলা যোনের যোনাল অডিট অফিসার মো. আলী আহসান বলেন, গ্রামীণ ব্যাংকের ভাষায় ভিক্ষাবৃত্তির মাধ্যমে যারা জীবন-জীবিকা নির্বাহ করে তাদেরকে সংগ্রামী সসদ্য বলা হয়ে থাকে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে গ্রামীণ ব্যাংক লালমোহন এরিয়ার এরিয়া ম্যানেজার এ. বি. এম. তারিকুজ্জামান বলেন, হতদরিদ্র পরিবারের জন্য গ্রামীণ ব্যাংক থেকে বিনা সুদে ঋণ দিয়ে থাকে। বিভিন্ন দুর্যোগে গ্রামীণ ব্যাংক আপনাদের সঙ্গে আছে এবং থাকবে।
এসময় উপস্থিত ছিলেন লালমোহন এরিয়ার এরিয়া প্রোগ্রাম অফিসার মো. আবু সাইদ কবির, লালমোহন শাখার শাখা ব্যবস্থাপক মো. শহিদুল ইসলাম, ফরাজগঞ্জ শাখার শাখা ব্যবস্থাপক মো. মিজানুর রহমান, লালমোহন শাখার অফিসার ফিরোজ আলম, এরিয়া অফিস স্টাফ মো. হারুন অর রশিদ, মো. ফয়সাল আহমেদ প্রমুখ।
শীত নিবারণের জন্য কম্বল পেয়ে সংগ্রামী সদস্যরা বলেন, গত বছর শীতে গ্রামীণ ব্যাংক থেকে কম্বল দিছে। এবারও দিছে। বর্ষাকালে গাছের চারা দিছে। করোনার সময় গ্রামীণ ব্যাংক আমাগো পাশে ছিল। খাদ্য সামগ্রী দিছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!