1. admin@dipkanthonews24.com : admin :
সোমবার, ২৭ জুন ২০২২, ০৪:৫০ অপরাহ্ন

শেখ হাসিনা সকল ষড়যন্ত্রকারীদের মুখে ছাই ‍দিয়ে স্বপ্নের পদ্মা সেতু নির্মান করেছেন- এমপি শাওন

জাহিদ দুলাল, লালমোহন
  • আপডেট : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ৩০ বার পঠিত

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনা সকল ষড়যন্ত্রকারীদের মুখে ছাই ‍দিয়ে স্বপ্নের পদ্মা সেতু নির্মান করেছেন। দীর্ঘদিন পর আগামী ২৫ জনু  প্রধান মন্ত্রী শেখ হাসিনা করানার পর আবার প্রকাশ্যে স্বপ্নের পদ্মা সেতু উদ্ভোধন করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শীতার কারনে বাংলাদেশ এখন উন্নয়নের দেশ। দেশের গ্রাম অঞ্চল থেকে শুরু করে সকল পেশার মানুষ এখন আগের তুলনায় অনেক ভালো আছে। এখন ঘরে ঘরে বিদ্যুৎ, মানুষ এখন আর অভাবে নেই, গরীর মানুষর জন্য মাননীয় প্রধানমন্ত্রী হাসিনা আবাসনের ব্যবস্থা করেছেন।

ইউনুছ খালেদা গংরা ষড়যস্ত্র করে লবিষ্ট নিয়োগ করে পদ্মা সেতু তৈরীতে বাধা দিয়েছিল। ইউনুছ খালেদা গংরা বিশ্ব ব্যাংকের টাকা বন্ধ করে দিয়েছিল, জননেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা সেই ষড়যন্ত্রকারীদের মুখে ছাই ‍দিয়ে স্বপ্নের পদ্মা সেতু নির্মান করেছেন।

বাংলাদেশ আওয়ামীগের গৌরব-ঐতিহ্য ও সংগ্রামের ৭৩ বছরে পদার্পন এবং ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগ এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী শেষে লালমোহন চৌরাস্তার মোড়ে প্রধান অতিথির আলোচনায় এসব কথা বলেন তিনি।

এমপি শাওন আরও বলেন, সততা আর আদর্শ, যে আদর্শ সাহসের আদর্শ, বঙ্গবন্ধুর আদর্শ, সেই আদর্শের পথ ধরেই আজ এগিয়ে চলছেন, উন্নয়নের মহাসড়কে সময়ের সাহসী কাণ্ডারি, বাংলাদেশের মুক্তি সংগ্রামের অগ্নিবীণা জননেত্রী শেখ হাসিনা। বাংলাদেশ আওয়ামী লীগ মাটি ও মানুষের দল। জনগণই আওয়ামী লীগের মূল শক্তি।বর্তমান আওয়ামী লীগ সরকার গত সাড়ে ১৩ বছরে দেশের অভাবনীয় উন্নয়ন করেছে। আমরা এখন উন্নয়নশীল দেশ। আমরা তৃণমূল পর্যায় পর্যন্ত উন্নয়নের সুফল প্রাপ্তি নিশ্চিত করেছি। গ্রামীণ অর্থনীতি শক্তিশালী করেছি। বাংলাদেশ আজ বিশ্বের ৪১তম বৃহৎ অর্থনীতির  দেশ।

এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফকরুল ইসলাম, পৌর আওয়ামী লীগ সভাপ‌তি স‌ফিকুল ইসলাম বাদল,  আওয়ামীলীগ নেতা দিদারুল ইসলাম অরুন, আনোয়ারুল ইসলাম রিপন,  বিভিন্ন ইউনিয়ন পরিষদরে চেয়ারম্যানসহ অনান্য নেতাকর্মীগণ। র‌্যালী ও আলোচনা সভার পূর্বে বাংলাদেশ আওয়ামী লীগ এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্দুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এমপি শাওন ও নেতাকর্মীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর